1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মনপুরায় ৭ বছরের শিশুকে ধর্ষণ ঃ গ্রাম্য শালিসে ইজ্জতের দাম ৫০ হাজার টাকা জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

মনপুরায় ৭ বছরের শিশুকে ধর্ষণ ঃ গ্রাম্য শালিসে ইজ্জতের দাম ৫০ হাজার টাকা জরিমানা

আবিদ হোসেন রাজু মনপুরা ( ভোলা) প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১০৯ বার

ভোলার মনপুরা চৌধুরী বাজার মাদ্রাসার প্রথম শ্রেণীর এক ছাত্রীকে (৭)কে ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় এ এলাকার বাসিন্দা রিপন মাঝি (৪৫)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ১০টায়।

জোরপূর্বক ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে গ্রাম্য সালিশে ধর্ষিতার ইজ্জতের মূল্য ৫০ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। যা একমাস পরে দেওয়া হবে বলে জানান ধর্ষিতার মা মিনারা বেগম (২৫)। গ্রাম্য সালিশের ঘটনাটি ঘটেছে শুক্রবার মধ্যরাতে ভোলার মনপুরা উপজেলার ঈশ্বরগঞ্জ গ্রামে।

ধর্ষিতার মা মিনারা ও সালিশ বৈঠক সূত্রে জানা গেছে, মনপুরা হাজিরহাট ইউনিয়ন ১নং ওয়ার্ডের ঈশ্বরগঞ্জ গ্রামের বাসিন্দার রিপন মাঝি নূহার ঘরের পাশ দিয়ে গোসল করতে যায়। তার মা ঘরে না থাকায় শূন্য ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ততক্ষণে ধর্ষিতার চাচা জহির মাঝি দেখতে পায়। পরে বিষয়টি ধামাচাপা দিতে প্রাইমারি স্কুলের শিক্ষক সালাউদ্দিন, জহির হোসেন, মাকসুদসহ শুক্রবার রাতে গ্রাম্য সালিশ বৈঠকের আয়োজন করেন।

ওই বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক ধর্ষিতা মাদ্রাসারছাত্রীর ইজ্জতের মূল্য নির্ধারণ করা হয় ৫০ হাজার টাকা। ধর্ষিতার মা বলেন, মোরা গরিব হওয়ায় হুমকি-ধমকি দিয়ে সালিশে মোগো কোন কতাই কইতে দ্যায় নায়।

তার মা আরো জানান, তারা যেখানে বসবাস করে সেই জায়গা তাদের না ওঁরকাত থাকেন তারা। ওই জায়গা ছেড়ে অন্য কোথায় যাওয়ার চাপ প্রয়োগ করে। তাই বাধ্য হয়ে মনপুরা থানা একটি মামলা দায়ের করেছে ধর্ষিতার মা। স্কুল শিক্ষক সালাউদ্দিন বলেন, ধর্ষিতা অনেক ছোট হওয়াতে ৫০ হাজার টাকার বিনিময়ে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

মনপুরা থানা অফিসার ইনচার্জ সাখাওয়াত জানান, নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে এবং অভিযোক্ত রিপন মাঝিকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম