1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে শহীদ মুকুল দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

মাগুরার শ্রীপুরে শহীদ মুকুল দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মােঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৫৮ বার

মাগুরার শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে ৮ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে শহীদ মুকুল দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । ১৯৭১ সালের ৮ অক্টোবরের এই দিনে মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর যুদ্ধে শ্রীপুর বাহিনীর মুক্তিযোদ্ধা জহুরুল আলম মুকুল শহীদ হন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধে শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক ও জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মোল্যা নবুয়ত আলী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজ, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, জেলা ইউনিট কমান্ডের সাবেক সাংগঠনিক কমান্ডার মিঞা শাহাদত হোসেনসহ আরো অনেকে ।
উপজেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মিয়া নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিনোদপুর যুদ্ধ ও শহীদ মুকুল সম্পর্কে স্মৃতিচারণ করেন ওই যুদ্ধে গুলিবিদ্ধ হয়ে আহত যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মিয়া গোলাম মোস্তফা, যুদ্ধকালীন সেকশন কমান্ডার শফিউদ্দিন জোয়ারদার, যুদ্ধকালীন সেকশন কমান্ডার মোশাররফ হোসেন মজা ও মুক্তিযোদ্ধা আবদুর রশিদ।
আলোচনা সভা শেষে শহীদ মুকুলসহ মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের প্রধান খতিব মাওলানা লিয়াকত আলী মোল্যা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম