1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ধর্ষনের প্রতিবাদে মানব বন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

মাগুরায় ধর্ষনের প্রতিবাদে মানব বন্ধন

মোঃসাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ১২৩ বার

মাগুরায় প্রেসক্লাব সংলগ্ন রাস্তায় ১লা অক্টোবর ২০২০ বৃহস্পতিবার মাগুরা ইশা ছাত্র আন্দোলনের জেলা শাখার উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সিলেট এমসি কলেজে গণধর্ষণ সহ সারাদেশে অব্যাহত ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা এবং দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ইশা ছাত্র আন্দোলনের মাগুরা জেলা সভাপতি আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোঃ তাজুল ইসলাম, জেলা অর্থ সম্পাদক আবু হানিফ, দপ্তর সম্পাদক মামুন হোসেন, স্কুল সম্পাদক রনি আহমেদ,ও মাগুরা জেলা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সভাপতি মোঃ শাহরিয়ার রাফিজ।

বক্তারা বলেন ধর্ষনের জড়িত অধিকাংশই ক্ষমতাসীন দলের প্রভাবশালী নেতা, ফলে তাদের শাস্তির ব্যাপারে প্রশাসন নতজানু ভূমিকা পালন করছে। বক্তারা আরো বলেন ধর্ষকদের বিচার না হলে জনগণ ক্ষমা করবে না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম