1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামের হারাখালে আওয়ামী লীগের বর্ধিত সভা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

লাকসামের হারাখালে আওয়ামী লীগের বর্ধিত সভা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১১৩ বার

এস এম শাহজালাল, লাকসাম :
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকাল ৩ টা ২ নং ওয়ার্ডের হারাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও জনাব মো:মাসুদুল হক (মেম্বার) এর পরিচালনা প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক দুই ২ বারের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জনাব গোলাম রাব্বানী মজুমদার।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেনঃ ৬ নং উত্তরদা ইউপি চেয়ারম্যান জনাব আলহাজ্ব হারুন অর রসিদ, আওয়ামীলীগের ইউপি সভাপতি গোলাম মোস্তফা, ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রপেসর মন্জুরুল আলম। ইউপি আওয়ামী সাংগঠনিক সম্পাদক জনাব হুমায়ুন কবির।

সভায় উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন নেতৃবৃন্দ সংগঠনকে গতিশীল রাখার জন্য এবং নেতাকর্মীদের উজ্জীবিত ও দলীয় কর্মকান্ডে আগ্রহী করার লক্ষে আলোচনা ও দিক নির্দেশনা প্রধান করেন।সভায় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দেশ ও জাতির উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেনঃমাষ্টার ইয়াকুব,আব্দুর রহিম ২ নং ওয়ার্ড আওয়ামী সাধারন সম্পাদক, মাষ্টার এনামুল হক,আওয়ামীলীগের ইউনিয়ন সদস্য আব্দুর রহমান বাদল,২ নং যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ডাঃ আব্দুর রহমান,আব্দুল লতিফ (ব্যাবসায়ী)সহ এলাকার ব্যাক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম