1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে বখাটে আবদুল আহাদ ওরফে হোরা’র হামলায় লাঞ্ছিত মসজিদের খতিব - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

লাকসামে বখাটে আবদুল আহাদ ওরফে হোরা’র হামলায় লাঞ্ছিত মসজিদের খতিব

এস এম শাহজালাল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১০৫ বার

কুমিল্লার লাকসাম পৌরশহরের মসজিদের এক খতিবকে হামলা ও লাঞ্ছিত করেছে স্থানীয় বখাটে আবদুল আহাদ হোরা। ঘটনাটি ঘটেছে (২৫অক্টোবর) রবিবার সন্ধায় পৌরশহরের ৬নং ওয়ার্ড পশ্চিমগাঁও দরগাহ জামে মসজিদ সংলগ্ন এলাকায়। হামলা ও লাঞ্ছনার স্বীকার গাজী হায়দার(রাঃ) ও গাজী শাহেদা জামে মসজিদের খতিব মাওলানা মাহমুদুল হাসান।

স্থানীয় সুত্রে জানাযায়, ওই মসজিদের খতিব প্রতিদিনের ন্যায় মাগরিবের নামাজ পড়ানোর উদ্দেশ্যে মসজিদে যাওয়ার পথে স্থানীয় মৃত দাইয়া মিয়ার ছেলে বখাটে আবদুল আহাদ হোরাকে মসজিদের খতিব মাহমুদুল হাসান সালাম দিলে বখাটে হোরা সালামের জবাব না দিয়ে উল্টো ধর্মীয় বিষয়ে তর্ক বির্তক শুরুর এক পর্যায়ে বখাটে হোরা মসজিদের খতিব মাহমুদুল হাসানকে অশ্লিল ভাবে গাল মন্দ করার পাশা-পাশি তাকে মারদর এবং লাঞ্ছিত করে। খতিবের উপর হামলা দৃশ্য দেখে মসজিদে নামাজ পড়তে আসা মুসুল্লিরা এগিয়ে আসলে বখাটে আবদুল আহাদ ওরফে হোরা তাৎক্ষনিক পালিয়ে যায়। এ ঘটনার খবর চতুরদিকে ছড়িয়ে পড়লে মুসল্লি ও স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে জড়ো হলে এলাকায় উত্তোজনা সৃষ্টি হয়। খবর পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ রিপোট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে।

এ বিষয়ে মসজিদের খতিব মাওলানা মাহমদুল হাসান বলেন, মসজিদে যাওয়ার পথে স্থানীয় আবদুল আহাদ ওরফে হোরাকে সালাম বিনিময় করলে তার জবাব না দিয়ে সে আমাকে বলে আমি নাকি কোরআন সুন্নাহ বিরোধী আলোচনা করি এবং ধর্মীয় বিভিন্ন বিষয় নিয়ে অযোক্তিক কথাবার্তা বলি। আমি তার কথার জবাব দিলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং চরম ভাবে লাঞ্ছিত করে।
এ ব্যাপারে লাকসাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দীন বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম