1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের উদ্যোগে ১০০জন শিশুর মাঝে খাবার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের উদ্যোগে ১০০জন শিশুর মাঝে খাবার বিতরণ

জেসমিন বাপ্পী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৮৫ বার

আজ ২৪ অক্টোবর জাতিসংঘ দিবস উপলক্ষে লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের উদ্যোগে চলমান অক্টোবর সার্ভিস এর আওতায় নগরীর পূর্ব মাদার বাড়িস্থ সেবক কলোনীতে ক্লাবের সিগনেচার প্রজেক্ট ঘাসফুল শিশু বিকাশ কেন্দ্রে অধ্যয়নরত ৬০জন শিক্ষার্থীসহ মোট ১০০জন শিশুর মাঝে খাবার, মাস্ক ও খেলনা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ২য় ভাইস জেলা গভর্ণর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দীকি পিএমজেএফ, জেলা কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু, গ্লোবল একশান টিমের জিএসটি লায়ন মোহাম্মদ শওকত আলি এমজেএফ, ডিস্ট্রিক রিজিওন চেয়ারপার্সন লায়ন জাহানার বেগম, ক্লাব সেক্রেটারি লায়ন আবেদা বেগম, ঘাসফুল শিশু বিকাশ কেন্দ্রের সুপারভাইজার ও লায়ন জেসমিন বাপ্পী, লিও জেলা ৩১৫-বি৪ জেলা ট্রেজারার লিও ইরফান মোস্তফা, লিও ক্লাব সভাপতি লিও খাবির উদ্দীন প্রভাত, সহসভাপতি লিও মরিয়ম কোরেশি ও রেজাউল করিম ইফতি এবং ঘাসফুল শিশু বিকাশ কেন্দ্রের সহায়িকা শিরিন আক্তার।

খাবার বিতরণের সময় সার্বিক সহযোগীতা প্রদান করেন সেবক কলোনীস্থ উদয়ন যুব সংঘের সভাপতি কার্তিক দাশ, শিক্ষা সম্পাদক সোহেল দাশ, সহশিক্ষা সম্পাদক অভিরাম দাশ প্রমুখ। উল্লেখ্য খাবার ও মাস্ক স্পন্সর করেন ডিস্ট্রিক রিজিওন চেয়ারপার্সন লায়ন জাহানার বেগম এবং খেলনা স্পন্সর করেন গ্যাবি, আরিয়ান, মিকি ও জ্যাভিয়ার। ক্লাবের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম