1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরের নকলায় এলজিইডির গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

শেরপুরের নকলায় এলজিইডির গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১০০ বার

শেরপুরের নকলায় ‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’ এ শ্লোগানের বাস্তব প্রতিফলন ঘটানোর লক্ষ্য নিয়ে উদ্বোধন করা হলো ‘গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর-২০২০’। ২১ অক্টোবর বুধবার পৌর শহরের গড়েরগাও মোড় হতে তারাকান্দা বাজার পর্যন্ত সড়ক সংস্কারের মাধ্যমে সংস্কার মাসের উদ্বোধন করা হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নকলা উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, উপ-সহকারী প্রকৌশলী আজিজুল হক প্রমুখ ।
নকলা উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ বলেন, নির্মাণ সামগ্রী, আধুনিক প্রযুক্তি এবং জবাবদিহিতা এবং সুপারভিশন নিশ্চিত করার কারনে সুফল পাওয়া যাচ্ছে। জাতির জনকের জন্মশত বার্ষিকী উপলক্ষে দেশব্যাপী অক্টোবর মাসকে গ্রামীন সড়ক সংস্কার মাস হিসেবে পালনের লক্ষ্যে আমরা এ উপজেলায় সংস্কার কাজ করবো। রাস্তা, সেতু নির্মাণ এবং রক্ষণাবেক্ষণসহ যে কাজই হোক না কেন তা অবশ্যই মানসম্মত ও টেকসই হতে হবে।

তিনি আরো বলেন, শহরের সব সুযোগ-সুবিধা গ্রামগঞ্জে পৌঁছে দেওয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার “আমার গ্রাম, আমার শহর” এর পরিকল্পনা প্রণয়ন করেছে। এটি বাস্তবায়িত হলে নগর এবং গ্রামের বৈষম্য দূর হবে। জাতির পিতার জন্মশত বার্ষিকী পালনের অংশ হিসেবে নকলা উপজেলায় অক্টোবর মাসকে সড়ক সংস্কার মাস হিসেবে পালন করছি। এ কাজ বাস্তবায়নের জন্য আমাদের ভ্রাম্যমান রক্ষনাবেক্ষন দল দ্বারা কার্যক্রম পরিচালিত হবে।
এসময় উপজেলা প্রকেীশলী কার্যালয়ের অফিস সহকারী আনিছুর রহমান, কার্যসহকারি আবুল কালাম আজাদ ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম