1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশন

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ২৮০ বার

ফটিকছড়ির ভূজপুর পশ্চিম কৈয়া শ্মশান বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত হয়েছে।

২৬ শে অক্টোবর সকাল ৯টা হতে অনুষ্ঠিত কঠিন চীবর দানোৎসবে ভূজপুর আঞ্চলিক ভিক্ষু সমিতির সভাপতি ভদন্ত প্রজ্ঞালোক মহাস্থবিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা শেখ হুসাইন মোহাম্মদ শাহজাহান ইসলামাবাদী।

বিশেষ অতিথি ছিলেন এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান মাওলানা নিজাম উদ্দিন, শ্রী দুলাল কান্তি আচার্য্য, লায়ন রণজিৎ বড়ুয়া, পরিতোষ বড়ুয়া, নন্দন বড়ুয়া, বিজন বড়ুয়া, রনি বড়ুয়া, সজল বড়ুয়া বড়ুয়া, মন্টু বিকাশ বড়ুয়া, মাওলানা হাবিবুল্লাহ, মাওলানা ইউছুপ, মাস্টার ইদ্রিস, লোকমান সওদাগর প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি মাওলানা নিজাম উদ্দিন বলেন, এহইয়াইউস সুন্নাহ ফাউন্ডেশন দেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ইতিমধ্যে এই সংগঠন দৃষ্টান্ত স্থাপন করেছে। মাদ্রাসা মসজিদ এতিমখানা সহ যেকোন ধর্মের উপসনালয়ে এ সংগঠনের সহায়তা অব্যাহত রয়েছে। আগামীতেও এই সংগঠন মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে তিনি অঙ্গীকার ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম