1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সরকার দেশের সুষম উন্নয়নে বিশ্বাসী হুইপ সামশুল হক চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি ।

সরকার দেশের সুষম উন্নয়নে বিশ্বাসী হুইপ সামশুল হক চৌধুরী

পটিয়া প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৮৮ বার

শনিবার (17 অক্টোবর)পটিয়া উপজেলা পরিষদ গেইটের বিপরীত পাশে আরাকান সড়ক থেকে এস আলমের বাড়ি যাওয়ার সংযোগ সড়ক এসআলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের নামে এস আলম গেইটের উদ্বোধনকালে একথা বলেন। দৃষ্টিনন্দন তোরণটি পটিয়া পৌরসভার অর্থায়নে নির্মিত হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহারুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি টিপু সুলতান চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরওয়ার হায়দার, পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর গোফরান রানার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ও পৌর আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বলেন, সাইফুল ইসলাম মাসুদ সাহেব শুধু পটিয়ার গর্ব নন আমাদের সবার এবং জাতির গর্ব। পটিয়া সহ দেশের বেকার যুবকদের কর্মসংস্থান করেছেন।

বর্তমান সরকার সুষম উন্নয়নে বিশ্বাসী। গত ১১ বছর পটিয়ায় যে উন্নয়ন হয়েছে বিগত ৩০ বছর তা হয়নি। পটিয়ায় শতশত শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন করা হয়েছে। রাস্তাঘাটের উন্নয়ন করা হয়েছে। ব্রীজ কালভার্ট নির্মাণ করা হয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকে গরীব ও অসহায় মানুষকে সাহায্যের ব্যবস্থা করা হয়েছে।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে সমর্থন ও সহযোগিতা প্রদানের জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম