1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দ ফজলুল করিম রহ. ইসলামী রিসার্চ সেন্টার বাস্তবায়নের লক্ষ্যে চট্টগ্রাম উত্তরে যৌথ সভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

সৈয়দ ফজলুল করিম রহ. ইসলামী রিসার্চ সেন্টার বাস্তবায়নের লক্ষ্যে চট্টগ্রাম উত্তরে যৌথ সভা

কে এম ইউসুফ [হাটহাজারী] চট্টগ্রাম :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৫০ বার

ঢাকায় ‘সৈয়দ ফয়জুল করিম রহ. ইসলামী রিসার্চ সেন্টার’ তথা ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রিয় মারকাজ’ নির্মানে নেয়া বিভিন্ন উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে সারাদেশের ন্যায় দলটির চট্টগ্রাম উত্তর জেলা শাখায় যৌথ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত হাটহাজারী পৌরসদরস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমেদ।

প্রধান আলোচক ছিলেন- কেন্দ্রিয় প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসেন সাকি, ইউএই কেন্দ্রিয় কমিটির সাবেক সভাপতি মাও. আনছার উল্লাহ্।

ইসলামী আন্দোলন বাংলাদেশ শাখা সভাপতি মাও. আতিকুল্লাহ্ বাবুনগরী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল খালেকের পরিচালনায় এতে অংশ নেন- হাটহাজারীতে হাতপাখা প্রতিকের পূর্বেকার সাংসদ প্রার্থী ইন্জিনিয়ার মুহাম্মদ রফিক।

এই বৃহৎ প্রকল্প বাস্তবায়নে তৃণমূল পর্যায় থেকে কেন্দ্র পর্যন্ত সকল দায়িত্বশীল গুরুত্বের সহিত অনুদান কালেকশনের উপর গুরুত্বারোপ করেন কেন্দ্রীয় নেতারা।

শ্রমিক আন্দোলন জেলা সভাপতি মুফতি আব্দুল আলী কারিমী, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মো. ফোরকান সিকদার।

এইচ এম খালেদ ভুজপুরী, জেলা যুব আন্দোলন সভাপতি আব্দুশ শাকুর, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা সভাপতি এমদাদ উল্লাহ্ চৌধুরী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগাঠনিক জেলা শাখা সভাপতি ও সাধারণ সম্পাদক।
মুজাহিদ কমিটির জেলা ছদর মাও. দিদার, হাটহাজারী উপজেলা মুজাহিদ কমিটির ছদর মু. জাহাঙ্গির আলম।

রাঙ্গুনীয়া শাখা সাধারণ সম্পাদক দিদার এলাহী, যুব আন্দোলন সভাপতি মোফাচ্ছলুল হক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম