1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফটিকছড়ির সমিতিরহাট ইউপি নির্বাচনে আলোচনায় শিল্পপতি মোস্তাফা কামাল শিমুল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঈদগাঁওতে ৫ ইউনিয়নের নির্বাচন কাল এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল; অভিযোগ সাবেক নেতাদের টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে বৃষ্টির জন্য নামাজ আদায় রাউজানে হক কমিটির উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঠাকুরগাঁওয়ে সবজি উৎপাদন বেশি হওয়ায় কম দামে বিক্রি কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ

ফটিকছড়ির সমিতিরহাট ইউপি নির্বাচনে আলোচনায় শিল্পপতি মোস্তাফা কামাল শিমুল

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৩৫৫ বার

আগামী মার্চ মাসে অনুষ্ঠিত হবে ফটিকছড়ির ১৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনকে উপলক্ষ্য করে এখন থেকেই মাঠে চষে বেড়াচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা। নিজ নিজ এলাকায় প্রচার প্রচরণায় ব্যস্ত হয়ে পড়েছেন তাঁরা। উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃণমূল হতে নৌকা প্রতীকের জন্য তাঁরা জোর প্রচেষ্টা ও লবিং করে যাচ্ছেন।
তন্মধ্যে সমিতিরহাট ইউনিয়নে আলোচনায় আছেন দুবাই আওয়ামী যুবলীগের সভাপতি, সমিতিরহাটের কৃতিসন্তান বিশিষ্ট সমাজসেবক ও দানবীর শিল্পপতি মোস্তাফা কামাল শিমুল।

তিনি সমিতিরহাট ইউনিয়নের নব্বই দশকে প্রতিষ্ঠিত সংগঠন “মুজিব ফ্রন্ট”র দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি দুবাইস্থ বাংলাদেশ বিজনেস কাউন্সিল (বিবিসি) এর সদস্য এবং সমিতিরহাট উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য।

দুবাইস্থ বাংলাদেশ কমিউনিটির প্রিয়মুখ মোস্তাফা কামাল শিমুল সংযুক্ত আরব আমিরাতের একজন প্রতিষ্ঠিত ব্যাবসায়ী। যার প্রতিষ্ঠানে প্রায় শতাধিক কর্মচারী কর্মরত।

তিনি লক গাউনের সময় খাদ্যসামগ্রী বিতরণ সহ নানাভাবে দুবাইতে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন । এছাড়াও আরব আমিরাতের আওয়ামী সংগঠনের যে কোনো অনুষ্ঠানে তিনি আর্থিক ও সার্বিকভাবে সহায়তা করেন বলে জানা গেছে।

তিনি ইতিমধ্যে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে সমিতিরহাট উত্তর নিশ্চিন্তাপুর এমাদুল উলুম একতা সরকারী প্রাথমিক বিদ্যালয়, উত্তর নিচিন্তাপুর আবদুল হামিদ মিয়াজি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছাদেক নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রোসাংগিরী আরবানীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করে দিয়েছেন।

তিনি প্রবাসে ছাড়াও এলাকায় শিক্ষা, ধর্মীয় কাজ, প্রতিবছর দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, অসহায় মানুষের চিকিৎসায় আর্থিক সহায়তা সহ নানাভাবে মানুষের সহায়তা করেন বলে এলাকায় একজন সমাজসেবক হিসেবে সুপরিচিত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম