1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফটিকছড়ির সমিতিরহাট ইউপি নির্বাচনে আলোচনায় শিল্পপতি মোস্তাফা কামাল শিমুল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal

ফটিকছড়ির সমিতিরহাট ইউপি নির্বাচনে আলোচনায় শিল্পপতি মোস্তাফা কামাল শিমুল

শাহনেওয়াজ নাজিম, ফটিকছড়ি প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৩৩৯ বার

আগামী মার্চ মাসে অনুষ্ঠিত হবে ফটিকছড়ির ১৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনকে উপলক্ষ্য করে এখন থেকেই মাঠে চষে বেড়াচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা। নিজ নিজ এলাকায় প্রচার প্রচরণায় ব্যস্ত হয়ে পড়েছেন তাঁরা। উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃণমূল হতে নৌকা প্রতীকের জন্য তাঁরা জোর প্রচেষ্টা ও লবিং করে যাচ্ছেন।
তন্মধ্যে সমিতিরহাট ইউনিয়নে আলোচনায় আছেন দুবাই আওয়ামী যুবলীগের সভাপতি, সমিতিরহাটের কৃতিসন্তান বিশিষ্ট সমাজসেবক ও দানবীর শিল্পপতি মোস্তাফা কামাল শিমুল।

তিনি সমিতিরহাট ইউনিয়নের নব্বই দশকে প্রতিষ্ঠিত সংগঠন “মুজিব ফ্রন্ট”র দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি দুবাইস্থ বাংলাদেশ বিজনেস কাউন্সিল (বিবিসি) এর সদস্য এবং সমিতিরহাট উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য।

দুবাইস্থ বাংলাদেশ কমিউনিটির প্রিয়মুখ মোস্তাফা কামাল শিমুল সংযুক্ত আরব আমিরাতের একজন প্রতিষ্ঠিত ব্যাবসায়ী। যার প্রতিষ্ঠানে প্রায় শতাধিক কর্মচারী কর্মরত।

তিনি লক গাউনের সময় খাদ্যসামগ্রী বিতরণ সহ নানাভাবে দুবাইতে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন । এছাড়াও আরব আমিরাতের আওয়ামী সংগঠনের যে কোনো অনুষ্ঠানে তিনি আর্থিক ও সার্বিকভাবে সহায়তা করেন বলে জানা গেছে।

তিনি ইতিমধ্যে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে সমিতিরহাট উত্তর নিশ্চিন্তাপুর এমাদুল উলুম একতা সরকারী প্রাথমিক বিদ্যালয়, উত্তর নিচিন্তাপুর আবদুল হামিদ মিয়াজি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছাদেক নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রোসাংগিরী আরবানীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করে দিয়েছেন।

তিনি প্রবাসে ছাড়াও এলাকায় শিক্ষা, ধর্মীয় কাজ, প্রতিবছর দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, অসহায় মানুষের চিকিৎসায় আর্থিক সহায়তা সহ নানাভাবে মানুষের সহায়তা করেন বলে এলাকায় একজন সমাজসেবক হিসেবে সুপরিচিত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম