1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত২, আহত ৬ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত২, আহত ৬

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১০৬ বার

গাইবান্ধার তুলসীঘাটে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ৬জন আহত হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার তুলসীঘাট নামক এলাকায় পিক আপ ভ্যান ও অটো রিক্সার সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন ও হাসপাতালে নেয়ার পর অপর আর ১ জনের মৃত্যু হয়। এছাড়াও এ ঘটনায় আরো ৬ জন আহত হয়েছে এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। হানপাতালে নিয়ে আসা নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানায়, দুপুরে গাইবান্ধা থেকে পলাশবাড়ী যাচ্ছিল পি-আপটি, এসময় অপরদিক থেকে আসা অটোরিস্কাটি মুখোমুখী সংঘষ হয়, এতে ধুমরে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায় অটোরিস্কাটি। পরে স্থানীয় ও ফায়ার সভিস কমীরা উদ্ধার করে আহতদের গাইবান্ধা সদর হাসপাতালে ভতি করলে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম