1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীতে সংবাদপত্রের স্টিকার ব্যবহার করে মাদক পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন

নরসিংদীতে সংবাদপত্রের স্টিকার ব্যবহার করে মাদক পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

সফিকুল ইসলাম রিপন,নরসিংদী:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১১৮ বার

শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বাগহাটা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুরের কালীগঞ্জ থানার মোহাম্মদ আলীর ছেলে আন্তঃজেলা চোরাকারবারি চক্রের সদস্য মো: শাহআলম মোল্লা ওরফে আলম (৪৫) এবং ভোলার দৌলতখান এলাকার মো: হানিফ মিয়ার ছেলে জুয়েল (৩৪)।
এসময় তাদের কাছ থেকে মাদক কারবারীতে ব্যবহৃত প্রাইভেটকারসহ ৩১২ ক্যান নিষিদ্ধ ঘোষিত বিয়ার উদ্ধার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার এক প্রেস বিজ্ঞপ্তিতে শুক্ররবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।
এসময় গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রাইভেটকারসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে করে ১৩ কেইস (৩১২) ক্যান বিয়ার উদ্ধার হয়।

গ্রেপ্ততারকৃত শাহ আলম আন্ত:জেলা মাদক কারবারী চক্রের সক্রিয় সদস্য এবং তার বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানানো হয়। এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম