1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পুনরায় চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন ফজলুল করিম লিটন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য !

পুনরায় চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন ফজলুল করিম লিটন

নিজস্ব প্রতিবেদন।।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ১৭৭ বার

মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার অবস্থিত ঐতিহ্যবাহীর চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হলেন কেরানিবাড়ি পাঠাগারের উপদেষ্টা চেয়ারম্যান এবং বারইয়ারহাট পৌরসভার মেয়র পদপ্রার্থী ফজলুল করিম লিটন। এর আগে ২০১৮ সালে উক্ত বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছিলেন তিনি।এই বিদ্যালয়ের বর্তমান ছাত্র-ছাত্রী সংখ্যা প্রায় সাতশত।

বিদ্যালয় দৈনন্দিন প্রশাসনিক কার্যাবলী পরিচালনার জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম এর বিধান অনুযায়ী আগামী ছয় মাসের জন্য এডহক কমিটির অনুমোদন দেয়া হয়।
এ বিষয়ে ফজলুল করিম লিটন বলেন, ২০১৮ সালে আমি দায়িত্ব নেওয়ার পূর্বে পাশের হার ছিল ৫০% এর নিচে আমি দায়িত্ব নেওয়ার পর পাসের হার ৯৮.৫% উন্নীত হয়। আগামীতে শতভাগ পাসের হার নিশ্চিত করা আমার লক্ষ্য।
শিক্ষার মানোন্নয়নে আমি প্রতি মাসে অভিভাবকদের সাথে নিজে উপস্থিত থেকে বাধ্যতামূলক মতবিনিময় করি। এছাড়াও কাঠামোগত উন্নয়নের দিক দিয়ে চারতলা ভবনের সম্প্রসারণের কাজ প্রায় শেষের দিকে। ছাত্র-ছাত্রী অনুযায়ী ভবন সংকুলান হচ্ছে না তাই আমি মিরসরাইয়ের অভিভাবক জনাব ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের নিকট নতুন ভবনের জন্য আবেদন করব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম