1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাদকমুক্ত ও নাগরিক সেবা নিশ্চিত করতে কাউন্সিলর হতে চান আবু নাসের রুবেল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

মাদকমুক্ত ও নাগরিক সেবা নিশ্চিত করতে কাউন্সিলর হতে চান আবু নাসের রুবেল

মীরসরাই প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৯৬ বার

ওয়ার্ডে উন্নয়ন ও নাগরিক সেবা নিশ্চিত করার জন্য জনগণের সেবক হতে চাই। উন্নয়নমূলক কাজ বাস্তবায়নের জন্য সরকারি বা বিরোধী দল প্রয়োজন হয় না। যোগ্যতা ও অভিজ্ঞতা থাকলে যে কোন সমস্যা সমাধানসহ ভালো কাজ করা সম্ভব। জনগণের ভালোবাসার জন্য আমার পথচলা, এলাকার সেবক হতে চাই। মানুষ কর্মে বেঁচে থেকে, আমি ভালোবাসা নিয়ে বাঁচতে চাই। মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি। কথাগুলো বলছিলেন মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার ২নং ওয়ার্ড হতে কাউন্সিলর পদপ্রার্থী আবু নাসের রুবেল।
পৌর নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে নির্বাচনী উত্তাপ। একই সাথে ভোটাররাও বিগত নির্বাচনে বিজয়ী প্রার্থীদের দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নের হিসেব-নিকেশও শুরু করে দিয়েছেন। ওয়ার্ডের বিভিন্ন স্থানে প্রত্যাশিত উন্নয়ন না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন উক্ত এলাকার জনসাধারণ।

আসন্ন বারইয়ারহাট পৌরসভার নির্বাচন কে সামনে রেখে ২নং ওয়ার্ড হতে পছন্দের শীর্ষে কাউন্সিলর পদপ্রার্থী আবু নাসের রুবেল এ মূহুূর্তে অবস্থান করছেন বলে জানিয়েছেন তরুণ ভোটাররা। এই ওয়ার্ডে একাধিক প্রার্থী থাকলেও রুবেল রয়েছে প্রবীণসহ নবীন ভোটারদের হৃদয়ে।
কাউন্সিলর পদপ্রার্থী আবু নাসের রুবেল বলেন, আমি পারিবারিক সূত্রে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী আওয়ামী পরিবারের সন্তান। বাবার হাত ধরে আওয়ামীলীগ রাজনীতিতে পথচলা। আন্দোলন-সংগ্রামেসহ ছাত্র রাজনীতিতে বিভিন্ন অগ্রণী ভূমিকা রেখেছি সবসময়। বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালে মামলা-হামলা সহ বিভিন্ন হয়রানির শিকার হয়েছি আমি ও আমার পরিবার। ছোট বেলা থেকে মানুষকে সাহায্য ও সহযোগিতা করার স্বপ্ন দেখতাম। আমি চিনকি আস্তানা শেখ রাসেল স্মৃতি সংসদের সহ সভাপতি ছিলাম, চিনকি আস্তানা স্বজন সংসদের সভাপতি মন্ডলীর সদস্য ২০০৮ সাল থেকে আজ অব্দি আছি। সামাজিক সংগঠন আলোকিত বন্ধু ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি দায়িত্ব পালন করে আসছি।
তিনি আরো বলেন, বর্তমানে বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের জন্য নাম প্রস্তাব করা হয়েছে।

রুবেল বলেন, মীরসরাই থেকে বারবার নির্বাচিত সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সুযোগ্য পুত্র আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল ভাইয়ের হাতকে শক্তিশালী করতে এবং মাদকমুক্ত ও নাগরিক সেবা নিশ্চিত করতে আমি বারইয়ারহাট পৌরসভা ২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রার্থী হবো।
রুবেল আরো বলেন, সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করার এবং তাদের সুখ দুঃখের সাথী হতে আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি। আমার এলাকা মাদকমুক্ত, বাল্যবিয়ে মুক্ত ওয়ার্ড গড়ার জন্য আমি কাজ করতে চাই। জনগণ জনপ্রতিনিধিদের কাছে চায় শুধু শান্তি ও একটি পরিচ্ছন্ন ওয়ার্ড। তাই আমি এই প্রত্যয় ব্যক্ত করতে চাই। আশা করছি আমি কাউন্সিলর নির্বাচিত হলে সব গুলো প্রতিশ্রুতি পুরণ করতে পারবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম