1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লোহাগাড়া ছাত্রলীগের সহ- সভাপতি সাদ্দাম হোসেন ও পারভেজ উদ্দিন কে পুটিবিলা ছাত্রলীগের গণ সংবর্ধনা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

লোহাগাড়া ছাত্রলীগের সহ- সভাপতি সাদ্দাম হোসেন ও পারভেজ উদ্দিন কে পুটিবিলা ছাত্রলীগের গণ সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১৭২ বার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত সহ-সভাপতি সাদ্দাম হোসেন ও পারভেজ উদ্দিন কে পুটিবিলা ছাত্রলীগের পক্ষ থেকে গণ সংবর্ধনা দিয়েছে।

আজ ২২ নভেম্বর রোববার উপজেলা সদরে পোঁছালে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় উপস্থিত ছিলেন পুটিবিলা ইউনিয়নের কর্ণধার লোহাগাড়া উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য মোঃজাহাঙ্গীর হোসেন মানিক,কৃষক লীগের সভাপতি শমসুল ইসলাম,বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ এর পুটিবিলা শাখার সভাপতি আ.স.ম দিদারুল আলম, যুবলীগ নেতা আবু রাশেদ,সাইফুল ইসলাম, পুটিবিলা ইউনিয়ন ছাত্রলীগের মাসুদ সিকদার, সাকিবও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম