1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ড পৌর নির্বাচনে সাংবাদিক নাছির কাউন্সিলর প্রার্থী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

সীতাকুণ্ড পৌর নির্বাচনে সাংবাদিক নাছির কাউন্সিলর প্রার্থী

অশোক দাশ, সীতাকুণ্ড চট্টগ্রাম প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১৫৬ বার

২৮ ডিসেম্বর’২০ অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সদর ৩নং পৌরসভা সাধারণ নির্বাচন।
উক্ত নির্বাচনে ইতিমধ্যে প্রার্থীরা শুরু করেছে প্রচার প্রচারণা।
নির্বাচনে কাউন্সিলর প্রার্থীতা ঘোষণা করেন বিশিষ্ট সমাজকর্মী ও সাংবাদিক নাছির অনিক।

সীতাকুণ্ড পৌরসভার ৮নং ওয়ার্ড তথা ইদিলপুর থেকে কাউন্সিলর পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।
মানবাধিকার ও সমাজ কর্মী সাংবাদিক মোঃ নাছির উদ্দিন অনিক ৮নং ইদিলপুর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।
তিনি সীতাকুণ্ড প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক, সমাজ উন্নয়ন সংগঠন শৈলী‘র সাধারণ সম্পাদক, ভ্রাতৃ সংঘ প্রচার প্রকাশনা ও পাঠাগার সম্পাদক, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর আজীবন সদস্য, রুগী কল্যাণ সমিতি সীতাকুণ্ড দপ্তর সম্পাদক, ক্যাব (কনজিওমার এসোসিয়েশন অব বাংলাদেশ) সাধারণ সম্পাদক সীতাকুণ্ড উপজেলা। সুজন (সু-শাসনের জন্য নাগরিক) সাধারণ সম্পাদক সীতাকুণ্ড উপজেলা শাখা। এ্যাম্বাসিডর পেইভ (পিপলস এগেইনস্ট ভায়ুলেশন এ্যাভরিহয়ার) সীতাকুণ্ড উপজেলা শাখা। সহ সভাপতি সীতাকুণ্ড সাংস্কৃতিক পরিষদ।

২৮ডিসেম্বর’২০ পৌরসভা সাধারণ নির্বাচনে সারা দেশে ৩২৯ টি পৌরসভার মধ্যে প্রথম ধাপে ২৫ টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।
২২ নভেম্বর নির্বাচন কমিশন থেকে ঘোষিত তফসিলে জানা যায়,রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ০১ ডিসেম্বর,রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ০৩ ডিসেম্বর
,প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ ডিসেম্বর এবং সর্বশেষ ভোটগ্রহণের তারিখ ২৮ ডিসেম্বর। ভোটগ্রহণ চলবে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। সীতাকুণ্ড পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩৪ হাজার ৮১৩ জন। এই প্রথম পৌরসভার ০৯ টি ওয়ার্ডের ১৭ টি কেন্দ্রে সম্পুর্ন ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

২২/১১/২০২০

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম