1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের প্রায়তারা ॥ থানায় অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের প্রায়তারা ॥ থানায় অভিযোগ

শাহ জালাল সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১০৮ বার

সোনারগাঁয়ের নানাখী কেন্দ্রীয় ঈদগাহর জমি দখলের প্রায়তারা করছেন স্থানীয় সাহাবদ্দিন নামের এক প্রভাবশালী ব্যক্তি।

মঙ্গলবার দুপুরে ঈদগাহের জমির বিভিন্ন ফলজগাছ কেটে বালু ভরাটের চেষ্টা করেন। এ ঘটনায় ঈদগাহ কমিটির সহ-সভাপতি আঃ খালেক বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামের মাওলানা আব্দুল হামিদের ছেলে সাহাবদ্দিন ও সেরাজুলের ছেলে জাকির হোসেন নানাখী কেন্দ্রীয় ঈদগাহ’র সামনের জায়গা র্দীঘদিন ধরে দখলের চেষ্টা করে আসছেন। মঙ্গলবার দুপুরে দেশীয় অস্ত্র সজ্জেসজ্জিত হয়ে সাহাবদ্দিনসহ তার বাহিনী নিয়ে জোরপূর্বক ফলজ গাছ কেটে বালু ভরাট করে দোকান নির্মাণের চেষ্টা করেন।

এসময় স্থানীয়রা তাদের কাজে বাঁধা দিলে সাহাবদ্দিনের লোকজন হত্যা ও মামলার হুমকি দেন। পরে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে নির্মাণ কাজ বন্ধ করেন।

ঈদগাহ কমিটির সহ-সভাপতি ও ইউ’পি সদস্য আব্দুল খালেক জানান, জমি দখলের বাঁধা দেয়ায় আমাদের মিথ্যা মামলার হুমকি দেয়। এঘটনায় অভিযোগ দায়ের করেছি।

সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঈদগাহ কমিটির সভাপতি আব্দুর রশিদ মোল্লা বলেন, এ জমি ঈদগাহ’র দখলে রয়েছে। সাহাবদ্দিন জোরপূর্বক ফলজ গাছ কেটে বালু ভরাট করে দোকান নির্মাণ করার চেষ্টা করছে। বাঁধা দিলে মামলার হুমকি দেয়।

অভিযুক্ত সাহাবদ্দিন বলেন, এই জমি আমাদের তাই বালু ভরাট করে দোকান নির্মাণ করছি।
তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ জানান, এ ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। দু’পক্ষকে বসে মিমাংসা করার নির্দেশ দিয়েছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম