1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পুনরায় চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন ফজলুল করিম লিটন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

পুনরায় চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন ফজলুল করিম লিটন

নিজস্ব প্রতিবেদন।।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ১৮২ বার

মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার অবস্থিত ঐতিহ্যবাহীর চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হলেন কেরানিবাড়ি পাঠাগারের উপদেষ্টা চেয়ারম্যান এবং বারইয়ারহাট পৌরসভার মেয়র পদপ্রার্থী ফজলুল করিম লিটন। এর আগে ২০১৮ সালে উক্ত বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছিলেন তিনি।এই বিদ্যালয়ের বর্তমান ছাত্র-ছাত্রী সংখ্যা প্রায় সাতশত।

বিদ্যালয় দৈনন্দিন প্রশাসনিক কার্যাবলী পরিচালনার জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, চট্টগ্রাম এর বিধান অনুযায়ী আগামী ছয় মাসের জন্য এডহক কমিটির অনুমোদন দেয়া হয়।
এ বিষয়ে ফজলুল করিম লিটন বলেন, ২০১৮ সালে আমি দায়িত্ব নেওয়ার পূর্বে পাশের হার ছিল ৫০% এর নিচে আমি দায়িত্ব নেওয়ার পর পাসের হার ৯৮.৫% উন্নীত হয়। আগামীতে শতভাগ পাসের হার নিশ্চিত করা আমার লক্ষ্য।
শিক্ষার মানোন্নয়নে আমি প্রতি মাসে অভিভাবকদের সাথে নিজে উপস্থিত থেকে বাধ্যতামূলক মতবিনিময় করি। এছাড়াও কাঠামোগত উন্নয়নের দিক দিয়ে চারতলা ভবনের সম্প্রসারণের কাজ প্রায় শেষের দিকে। ছাত্র-ছাত্রী অনুযায়ী ভবন সংকুলান হচ্ছে না তাই আমি মিরসরাইয়ের অভিভাবক জনাব ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের নিকট নতুন ভবনের জন্য আবেদন করব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম