1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে নতুন সদস্য, সুখবর জানালেন অভিনেতা নিজেই - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে নতুন সদস্য, সুখবর জানালেন অভিনেতা নিজেই

শ্যামল বাংলা ডেক্স

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩৮০ বার

২০২১এই সাতপাকে বাঁধা পড়তে পারেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। টলিউডের অন্দরে কান পাতলে এখন এমন খবরই শোনা যাচ্ছে। সম্প্রতি, টুইটার পোস্টেও নিজের বিয়ের খবর জানিয়েছিলেন অঙ্কুশ নিজেই।

সম্প্রতি, অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেন অঙ্কুশ। লেখেন, ”শুভেচ্ছা বন্ধু, তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই তোমার দলে যোগ দিচ্ছি। তুমি তোমার মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।” আর এতেই অঙ্কুশের বিয়ের জল্পনা আরও বেশি করে ছড়িয়ে পড়ে।

বিয়ের আগেই বুধবার পরিবারে নতুন সদস্য আসার খবর দিলেন অঙ্কুশ। না, অন্য কিছু ভাবার কারণ নেই। অঙুশ-ঐন্দ্রিলার পরিবারে নতুন সদস্যটি হল তাঁদের নতুন কেন গাড়ি।

নতুন কেনা গাড়ির ছবি পোস্ট করে অঙ্কুশ লেখেন, ”New member in the family .. ”

নতুন কেনা গাড়ির ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও। বিয়ের আগেই বিলাসবহুল স্কোডা কিনে ফেলেছেন তাঁরা।

অঙ্কুশ-ঐন্দ্রিলাকে শুভেচ্ছা জানিয়েছেন টলিপাড়ার সহকর্মীরা।

টলিপাড়ায় অঙ্কুশ ও ঐন্দ্রিলা সেনের প্রেমের কথা অবশ্য সকলেরই জানা। তাঁরা কোনওদিন নিজেদের সম্পর্ক নিয়ে লুকোচুরিও খেলেন না। তাই ২০২১ এ যদি সত্যিই অঙ্কুশ-ঐন্দ্রিলা সাতপাকে বাঁধা পড়েন, তাহলে অবাক হওয়ারও কিছু নেই। প্রসঙ্গত, খুব শীঘ্রই ‘ম্যাজিক’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে এই জুটিকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম