1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাইয়ের ঘটনায় ২ মহিলাসহ গ্রেফতার ৪ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাইয়ের ঘটনায় ২ মহিলাসহ গ্রেফতার ৪

শফিকুল ইসলাম রিপন নরসিংদী:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ১৯৯ বার

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল বুধবার গভীর রাতে ঢাকা-সিলেট হাইওয়ের নরসিংদীর মাধবদী বাস স্ট্যান্ডে বিশেষ অভিযান পরিচালনা করে নরসিংদীর এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামী ১। মোঃ রুবেল মিয়া (২৬), ২। আব্দুল বাদশা মিয়া (২২)’কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীদের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের অপর দুই সহযোগী ৩। মাহাবুবা আক্তার মেরিনা (২২) ও ৪। মিঠি বেগম (২৬)’কে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ছিনতাইয়ের নগদ ১,৯১,৫০০/- টাকা, ০১টি গেঞ্জি, ০১টি ক্যাপ ও ভিকটিমের মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব-১১এর অধিনায়ক লেঃ কর্নেল খন্দকার সাইফুল আলম, পিবিজিএম, পিবিজিএমএস এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গত ১৫ ডিসেম্বর ২০২০ইং তারিখ আনুমানিক ১টা ৪০মিনিটের সময় এনজিও কর্মী শান্তা আক্তার (৩১) নরসিংদী শহরের পশ্চিমকান্দা পাড়া এলাকা থেকে ঋণের কিস্তির টাকা আদায় করে শহরের বাজির মোড়ের অফিসে ফেরার সময় গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল মিয়া ও আব্দুল বাদশা মিয়া পূর্বপরিকল্পনা অনুযায়ী নরসিংদী জেলার সদর থানাধীন পশ্চিম কান্দাপাড়াস্থ সরকারী মহিলা কলেজের সামনে ওৎ পেতে থেকে ভিকটিম এনজিও কর্মীর রিক্সার গতিরোধ করে তার টাকা ভর্তি ভ্যানিটি ব্যাগ রুবেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন এনজিও কর্মী তার টাকার ব্যাগটি ধরে রাখতে চাইলে তার সহযোগী বাদশা তার হাতে থাকা চাপাতি দিয়ে এনজিও কর্মীর বাম হাতের কব্জিতে স্বজোরে কোপ দিলে তার কব্জি কেটে গেলে তাকে রক্তাক্ত জখম অবস্থায় ফেলে রেখে টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে কৌশলে পালিয়ে নরসিংদী সদর থানাধীন ব্রাক্ষণপাড়ায় রুবেলের শ¡শুর বাড়ীতে আত্মগোপন করে থাকে।

তারা উক্ত বাসায় এনজিও কর্মীর ভ্যানিটি ব্যাগটি আগুনে পুড়িয়ে ফেলে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে পাশের সিসি ক্যামেরায় উক্ত ছিনতাইয়ের দৃশ্য ধারণ হয়ে বিভিন্ন মিডিয়ায় প্রচার হলে দেশব্যাপী চাঞ্চল্য সৃষ্টি হয়। উক্ত ঘটনায় আশা এনজিও কর্মীর ব্রাঞ্চ ম্যানেজার ইসমাইল শিকদার বাদী হয়ে নরসিংদী সদর থানায় একটি দস্যুতা মামলা দায়ের করেন, যার মামলা নং-২০, তারিখ ১৫/১২/২০২০, ধারা-৩৯৪ পেনাল কোড।
এরই প্রেক্ষিতে র‌্যাব কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল অদ্য ১৬ ডিসেম্বর রাত ৩টায় সময় নরসিংদী জেলার মাধবদী থানাধীন ঢাকা-সিলেট হাইওয়ে মাধবদী বাস স্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এনজিও কর্মীর হাতের কব্জি কেটে টাকা ছিনতাই মামলার প্রধান আসামী ১। মোঃ রুবেল মিয়া (২৬) ও ২। আব্দুল বাদশা মিয়া (২২)’কে গ্রেফতার করা হয়।
পরে তাদের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন খাদিমাচর এলাকায় অভিযান পরিচালনা করে সহযোগী মাহাবুবা আক্তার মেরিনা (২২)’কে ১৬ ডিসেম্বর রাত ৩টায় সময় গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত হতে ছিনতাইয়ের নগদ ১লাখ ৯১হাজার ৫শত টাকা উদ্ধার করা হয় এবং নরসিংদী জেলার নরসিংদী সদর থানাধীন ব্রাক্ষণপাড়া এলাকা অভিযান চালিয়ে অপর সহযোগী মিঠি বেগম (২৬) কে ৪টায় সময় গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত হতে সিসিটিভি ক্যামেরায় ধারণকৃত রুবেলের পরিহিত ০১টি গেঞ্জি, বাদশার মাথায় পরিহিত ০১টি ক্যাপ ও ভিকটিমের মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোঃ রুবেল মিয়া ও আব্দুল বাদশা মিয়া উক্ত এনজিও কর্মীর হাতের কব্জি কাটা ও ভ্যানিটি ব্যাগ ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
উল্লেখ্য গ্রেফতারকৃত সকলেই পেশাদার ছিনতাইকারী এবং বিভিন্ন অসামাজিক ও অপরাধমূলক কর্মকান্ডে জড়িত। তাদের মধ্যে রুবেলের নামে ৪টি, বাদশার নামে ৮টি এবং মিঠি বেগমের নামে ২টি মামলা চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম