1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাস্কিং কোম্পানি বাহরাইন পক্ষ থেকে বাংলদেশ এর বিজয় দিবস ও বাহরাইনে জাতীয় দিবস উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE

কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাস্কিং কোম্পানি বাহরাইন পক্ষ থেকে বাংলদেশ এর বিজয় দিবস ও বাহরাইনে জাতীয় দিবস উদযাপন

সাহিন সিকদার বাহরাইন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৪৪৭ বার

বাহরাইনে কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির পক্ষ থেকে বাংলাদেশ এর ১৬ ডিসম্বর মহান বিজয় দিবস, ও বাহরাইনের ১৬ ডিসেম্বর জাতীয় দিবস উদযাপন,

সন্ধা ৭ টায় বাহরাইনে কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির পক্ষ থেকে বাহরাইনের রাজধানীর জুফের এরিয়া একটি হেটেল দি স্পোর্টস এর হল রুমে জাতীয় সংগীত বাজিয়ে বিজয় দিবসের অনুষ্ঠান শুরু করা হয়।

সাগর আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কোম্পানির চেয়ারম্যান জনাব কামাল আহমেদ। তিনি বলেন, জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালোবাসার সঙ্গে স্মরণ করছে সেই শহীদদের, যাঁদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের প্রিয় স্বাধীনতা।

স্মরণ করছে সেইসব বীর সেনানীদের, যাঁরা শোষণ-বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি দেশ উপহার দিয়েছেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলনে বিএফসি কর্মকর্তা জনাব সোহেল আহমেদ, সমাজ সেবক জনাব মোঃমোকবুল হোসেন, ও কে এ নিউ উড়িষ্যা কনস্ট্রাকশন কম্পানি কর্ম কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন, কোম্পানির চেয়ারম্যান জনাব আলাউদ্দিন আহমেদ তিনি বলেন ক্ষুধামুক্ত,দারিদ্র্যমুক্ত, বাংলাদেশ গড়ে তুলতে প্রবাসীরাও অনেক অবদান রাখছে লাখো শহীদের আত্মত্যাগের বিনিময়ে আমাদের বিজয় এনেছিলো আমরা তাদের শ্রদ্ধাসাথ স্মরণ করছি।
তিনি কে এ নিউ উড়িষ্যা কন্ট্রাক্টিং কোম্পানির পক্ষ থেকে সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা জানান এবং সবার সুস্থতা কামনা করেন। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উলেখ্য: কে এ নি উড়িষ্যা কনস্ট্রাকশন কম্পানি এই করেনা মহামারি সময় ও প্রাবাসী শ্রামিকদের
কর্ম খাদ্য বাসস্থান ও অসহায় মানুষদের সাহায্য করে আসছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম