1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডা. কাশেম স্মরণে নতুনধারার আলোচনা ও দোয়া - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

ডা. কাশেম স্মরণে নতুনধারার আলোচনা ও দোয়া

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ১৩৫ বার

নিজস্ব প্রতিবেদক: নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার, বহুগ্রন্থ প্রণেতা লায়ন ডা. আবুল কাশেম ভূঁইয়ার প্রথম মৃত্যুবার্ষিকী স্মরণে আলোচনা ও দোয়া সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ জানুয়ারী বেলা ১১ টায় দিবসটিকে কেন্দ্র করে তোপখানা রোডস্থ গীতিকার আহমেদ কায়সার মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম মেম্বার ও বাংলাদেশ কৃষক ফেডারেশনের সভাপতি আবদুল মান্নান আজাদ।

নতুনধারার রাজনীতির প্রবর্তক মোমিন মেহেদীর সভাপতিত্বে এতে প্রধান আলোচক ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। আলোচনায় অংশ নেন নতুনধারা বাংলাদেশ এনডিবির মহাসচিব নিপুন মিস্ত্রী, ঢাকা মহানগর দক্ষিণের উপদেষ্টা বেবী চৌধুরী, অনলাইন প্রেস ইউনিটির কার্যকরী সভাপতি এ্যাড. নূরনবী পাটওয়ারী, সেভ দ্য রোড-এর সদস্য মো. আফসার প্রমুখ।

সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, নতুনধারার রাজনীতিকগণ নিরন্তর রাজপথে কাজপথে পরীক্ষায় অবতীর্ণ হয়ে আছে। এই পরীক্ষায় তারা তখনই উত্তীর্ণ হবে, যখন মরহুম ডা. কাশেম সাহেবের মত ভালো মানুষেরা রাজনৈতিকভাবে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে নতুনধারার সাথে সম্পৃক্ত হবেন। আমরা সেই অপেক্ষাতেই রাজপথে থাকবো-আছি-ছিলাম মাটি ও মানুষের কল্যাণের জন্য নিবেদিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম