1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে স্কুলের সহকারী শিক্ষকের সাথে প্রবাসী স্ত্রী দুই সন্তান জননী উধাও - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

লাকসামে স্কুলের সহকারী শিক্ষকের সাথে প্রবাসী স্ত্রী দুই সন্তান জননী উধাও

এম,এ মান্নান,কুমিল্লা বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
  • ১৩৮ বার

কুমিল্লা লাকসামে প্রবাসী স্ত্রী তামান্না বেগম ও তার দুই সন্তান নিয়ে উধাও হয়েছে সতদল শিশু নিকেটন স্কুলের সহকারী শিক্ষক বিল্লাল হোসেনর সাথে। ঘটনাটি ঘটেছে উপজেলার মুদাফরগুন্জ (দঃ) ইউনিয়ন লক্ষিপুর গ্রামে। এ ঘটনায় নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

স্হানীয় সুত্রে জানাজায়,উপজেলার মুদাফরগুন্জ (দঃ) ইউনিয়নে চিতোষী বাজারে “সতদল শিশু নিকেটন” স্কুলের শিক্ষার্থী লক্ষিপুর গ্রামে চেয়ারম্যান বাড়ীর প্রবাসী মিলনের দুই সন্তান। প্রতিষ্ঠানে দুই সন্তান নিয়ে আসা যাওয়া মাঝে স্কুলের সহকারী শিক্ষক বিল্লাল ও তামান্না বেগমর পরিচয়ের হয়। পরিচয়ে মধুর আলাপে বিল্লালের প্রেমে জড়িয়ে পড়েন স্ত্রী তামান্না। শিক্ষক বিল্লাল হোসেন একই ইউনিয়নে জনদ্দপুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে। গত (১০ জানুয়ারি) রবিবার প্রবাসী স্ত্রী তামান্না বেগম তার স্বামী আলিশান বাড়িঘর ও কোটি টাকা সম্পত্তি রেখে তার দুই সন্তান নিয়ে শিক্ষক বিল্লাল হোসেন সাথে উধাও হয়। খোঁজ খবর না পেয়ে তাদের স্বজদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে । উধাও থাকার খবরে এলাকায় সর্ব মহলে গুনজন শুরু হয়েছে।বিষয়টি জানাযানি হওয়ার পর অভিযুক্ত শিক্ষক বিল্লাল হোসেন ও প্রবাসী স্ত্রী তামান্না বেগমের মোবাইল ফোন বন্ধ রয়েছেন বলে তাদের স্বজনরা জানান। এ বিষয়ে শিক্ষককে বিরুদ্ধে অভিযোগ উঠলে তড়িঘড়ি করছেন স্কুলের কর্তৃপক্ষ এবং তাদের ঘটনা ধামা চাপা দিতে ব্যাস্ত হয়ে পড়েছে স্হানীয় কয়েকজন। গনমাধ্যম কর্মী পরিচয়ে এ বিষয়ে জানতে চাইলে-ঘটনার সত্যতা স্বীকার করে অভিযুক্ত বিল্লালের ছোট ভাই জাহাঙ্গীর আলম বলেন, আমার ভাই গত চারদিন ধরে নিখোঁজ ও তার মোবাইল ফোনটি রয়েছে।

ভুক্তভোগী প্রবাসী মিলনের কাকা মোতাহের হোসেন বলেন, মিলন প্রবাসে জাওয়ার পর তার বাড়িতে থাকতেন স্ত্রী ও দুই সন্তান। তার মা ঢাকায় বোনের বাসায় থাকেন।এলাকায় শুনেছি গত কয়েকদিন আগে নাকি বিল্লালের সাথে তার স্ত্রী ও সন্তান নিয়ে উধাও হয়েছে।
এ বিষয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল রশিদ সওদাগরকে তার মোবাইল নম্বরে একাধিক বার ফোন করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম