1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১- আহত-৫ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১- আহত-৫

খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ৮৫ বার

জেলার আলুটিলা বড়ব্রিজ এলাকায় সকালবেলায় ট্রাক সিএনজি মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে এক শিক্ষার্থী নিহতসহ ৫ জন আহত হয়েছে।
বুধবার ৬ জানুয়ারী সকাল বেলা এই ঘটনাঘটে। নিহত নুসরাত জাহান জেলার মাটিরাঙ্গার ভুঁইয়াপাড়া এলাকার হারুনুর রশিদের মেয়ে। নুসরাত জাহান কলেজে ভর্তি হওয়ার জন্য মায়ের সাথে মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি আসছিল। এই ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে, আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মৃতু নুসরাত জাহানের লাশ সদর হাসপাতালে রয়েছে।
পুলিশের উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর সাংবাদিকদের জানান গাড়ীর বেপোয়ারা গতির কারনে এই দুর্ঘটনা ঘটতে পারে। এই সময় সিএনজিতে থাকাকে চাপা দিলে ঘটনাস্থলে নুসরাত জাহান নিহত হন, অন্যদের খাগড়াছড়ি সদর হাসপাতাল চিকিৎসা দেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম