1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় বিদ্যুৎ গ্রাহক সমিতির বিক্ষোভ সমাবেশ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

গাইবান্ধায় বিদ্যুৎ গ্রাহক সমিতির বিক্ষোভ সমাবেশ

আনোয়ার হোসেন শামীম গাইবান্ধা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ১১০ বার

গাইবান্ধা বিদ্যুৎ বিভাগের সীমাহীন অনিয়ম-দুর্নীতি, গ্রাহকদের নামে অতিরিক্ত বিল বাতিলের দাবি ও অতিরিক্ত বিল সংশোধন না করে গ্রাহকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে রোববার শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিদ্যুৎ গ্রাহক সেচপাম্প মালিক সমিতি জেলা শাখা এই বিক্ষোভ মিছিল সমাবেশের আয়োজন করে।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম শাহীনের সভাপতিত্বে গোরস্থান মোড়ে বিক্ষোভ সমাবেশে ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, মাসুদুর রহমান মাসুদ, বিদ্যুৎ গ্রাহক সেচপাম্প মালিক সমিতির জেলা সহ-সভাপতি দেবল কুমার, সাধারণ সম্পাদক আনাউর রহমান, মটর ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম, সাইফুল ইসলাম, মাহবুবর রহমান, আওলাদ হোসেন, জাহাঙ্গীর হোসেন, মিলন কুমার, মকসুদুর রহমান, সুমন মিয়া প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ২০০৮ সাল থেকে অদ্যাবধি গ্রাহকদের নামে প্রায় ৩০ কোটি টাকা অতিরিক্ত বিল করা হয়েছে। অথচ এরমধ্যে পিডিবির তদন্তে শুধুমাত্র ২০১৫ থেকে ২০১৬ সালে ৫ কোটি ২৭ লাখ টাকা অতিরিক্ত বিল তদন্তে ধরা পড়েছে। তা সঠিক নয়। বিদ্যুৎ বিভাগ অতিরিক্ত বিল সংশোধনের তালবাহানা করে বিল সংশোধন না করে গ্রাহকদের বিরুদ্ধে যেসমস্ত মামলা দেয়া হয়েছে সেসব মামলা প্রত্যাহার এবং যে সমস্ত বন্ধ সেচপাম্পের বিল সংশোধনের জন্য আবেদন করা রয়েছে তা সংশোধন করার দাবি জানান। শুধু তাই নয়, গ্রাহকদের বিরুদ্ধে যেসব মিথ্যা মামলা দেয়া হয়েছে তা প্রত্যাহার, টেম্পারিংয়ের নামে কোনো অতিরিক্ত বিল না করা, প্রকৃত টেম্পারিংকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে সমস্ত সকল লাইন স্ট্যান্ডার্ড করে সকল সেচপাম্পে মিটার স্থাপন করারও দাবি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম