1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোদাগাড়ীতে বালুমহাল ইজারাদারকে পাঁচ লাখ টাকা জরিমানা, একজনের কারাদণ্ড - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

গোদাগাড়ীতে বালুমহাল ইজারাদারকে পাঁচ লাখ টাকা জরিমানা, একজনের কারাদণ্ড

ইফতেখায়ের আলম:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ১০০ বার

রাজশাহীর গোদাগাড়ীতে বালুমহাল ইজারাদরকে ভ্রাম্যমাণ আদালত পাঁচ লাখ টাকা জরিমানা করেছেন। একই সঙ্গে বালুমহালের ব্যবস্থাপককে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। ইজারাবহির্ভুত এলাকা থেকে বালু উত্তোলন এবং পাড় থেকে মাটি কাটার দায়ে এই জেল-জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জানে আলম গোদাগাড়ীর সেখেরপাড়া এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এই বালুমহালটি ইজারা নিয়েছে সানজিদা এন্টার প্রাইজ নামের একটি প্রতিষ্ঠান। এর প্রোপাইটরের নাম মনোয়ার হোসেন ডিপলু।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জানে আলম জানান, নির্ধারিত এলাকার বাইরে থেকে বালু কেটে বিক্রি করছিল সানজিদা এন্টার প্রাইজ। তাছাড়া নদীপাড়ের মাটি কাটার কোন অনুমতি তাদের নেই। কিন্তু তারা মাটি কেটে বিক্রি করছিল। এ কারণে বালুমহালটিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় অভিযোগ প্রমাণিত হওয়ায় প্রতিষ্ঠানটিকে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠানটি জরিমানার টাকা পরিশোধ করেছে। এছাড়া সে সময় শামীমুল হক নামে এক ব্যক্তিকে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। তার বাসা রাজশাহী নগরীর গুড়িপাড়া এলাকায়। তিনি ওই বালুমহালের ব্যবস্থাপক। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম