1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোপালগঞ্জে ইউপি সদস্য হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

গোপালগঞ্জে ইউপি সদস্য হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সাবেত আহমেদ, গোপালগঞ্জ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১
  • ১২৩ বার

গোপালগঞ্জে আলোচিত গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য শরীফ হামিদুল হকের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
আজ রবিবার সকাল ১১টায় গোপীনাথপুর ইউনিয়নের সর্বস্তরের জনগনের ব্যানারে গোপীনাথপুর বাসষ্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কে দাঁড়িয়ে ঘন্টাব্যাপী এমানববন্ধন কর্মসূচী পালন করে । এসময় হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ডও প্রদর্শন করা হয়।

মানববন্ধন শেষে ওই স্থান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নিহতের ছেলে শরীফ আব্দুল হাফিজ, শরীফ মতলেবুর রহমান, শরীফ খালিদ, শরীফ এনায়েত হোসেন বক্তব্য রাখেন।

এসময় বক্তরা, আইনী প্রক্রিয়া শেষ করে দ্রুত বিচারের দাবী জানায়।
প্রসঙ্গত, গত বছরের ১২ ডিসেম্বর সন্ধ্যায় গোপীনাথপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য শরীফ হামিদুল হককে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের ভাই মনির শরীফ গোপালগঞ্জ সদর থানায় অজ্ঞাতনামাদের আসামী করে একটি হত্যা মামলা করেন। পরে সিআইডি এ ঘটনায় রবিউল ওরফে রবি শরীফ, আমির মোল্লা ও সাগরকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম