1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরা বীর মুক্তিযোদ্ধাদের সাময়িক অনুদান দিলেন এমপি কাজী মনিরুল ইসলাম মনু - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

ডেমরা বীর মুক্তিযোদ্ধাদের সাময়িক অনুদান দিলেন এমপি কাজী মনিরুল ইসলাম মনু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারি, ২০২১
  • ১১৫ বার

মো.বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি :
রাজধানীর ডেমরায় গত ২৫ ডিসেম্বর ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশন কর্তক বিজয়ের ৪৯ বছর পূর্তি এবং মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ২০২০অনুষ্ঠানে ৩২ জন বীর মুক্তিযোদ্ধা কে সম্মাননা ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়
ঐ অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু (মাননীয় সংসদ সদস্য ঢাকা- ৫)এ সময় তিনি ডেমরার বীর মুক্তিযোদ্ধাদের ব্যক্তিগত তহবিল হইতে ২লক্ষ টাকা সাময়িক অনুদান দেয়ার ঘোষণা দেয় । তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার সকালে ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশনের মাধ্যমে এ সংগঠনের সভাপতি মোঃ ইসমাইল হোসেন এর উপস্থিতিতে ৩২জন মুক্তিযোদ্ধাদের মাঝে সমান ভাবে অনুদান প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মো.আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন বিএইচএস-৯০ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন।

এসময় মুক্তিযোদ্ধারা বলেন এমপি মহোদয় আমাদের এর সম্মান দেয়াতে আমরা তার প্রতি আন্তরিক ভাবে খুশি তবে আমাদের দাবি ডেমরাতে মুক্তিযোদ্ধাদের বসার কোন অফিস নাই আমাদের একটা অফিসের দাবি এবং পর্যায়ক্রমে ডেমরার প্রত্যেকটা রাস্তা মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করা হোক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম