1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবনিযুক্ত চট্টগ্রাম জেলা প্রশাসকের সাথে হাটহাজারী উপজেলা চেয়ারম্যানের সাক্ষাৎ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নবনিযুক্ত চট্টগ্রাম জেলা প্রশাসকের সাথে হাটহাজারী উপজেলা চেয়ারম্যানের সাক্ষাৎ

কে এম ইউছুফ :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ১০৬ বার

মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক মো. মমিনুর রহমান চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন কাল।

আজ বুধবার (৬ জানুয়ারি) চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ে তাঁর সাথে সৌজন্যে সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম।

তিনি নবনিযুক্ত ডিসিকে হাটহাজারীবাসীর পক্ষে শুভেচ্ছা জানিয়েছেন এবং দায়িত্বপালনকালীন উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলমের সর্বোচ্চ সহায়তা কামনা করেছেন ডিসি মমিনুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম