1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পলাশে হুমায়ুন শিকদারের অত্যাচারে অতিষ্ঠ প্রবীণ ব্যবসায়ী আবু সিদ্দিক ভুইয়া - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার

পলাশে হুমায়ুন শিকদারের অত্যাচারে অতিষ্ঠ প্রবীণ ব্যবসায়ী আবু সিদ্দিক ভুইয়া

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ১১৫ বার

নরসিংদীর পলাশ উপজেলার হুমায়ূন শিকদারের অত্যাচারে অতিষ্ঠ একই উপজেলার প্রবীণ ব্যবসায়ী আবু সিদ্দিক ভূইয়া। জানা যায়, পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার ৩নং ওয়ার্ডের পলাশ বাজারের প্রবীণ ব্যবসায়ী মৃত জাবেদ আলী ভুইয়ার ছেলে মোঃ আবু ছিদ্দিক ভূইয়া (৯০) পলাশ মৌজাস্থ পলাশ বাজার আর.এস- ১২১৪, ১৫১৩ এবং আর.এস ০১ ও ০২ নং দাগে ৭ শতাংশ জমি ক্রয় করে বসতবাড়ী নির্মাণ করে প্রায় ৩৫ বছর যাবৎ শান্তিপূর্ণ ভাবে সুনামের সহিত বসবাস করে আসছে। কিন্তু এই সম্পত্তির উপর লোলপ দৃষ্টি পরে ভাগ্যের পাড়া গ্রামের মৃত মনিরুজ্জামান শিকদারের ছেলে মোঃ হুমায়ন শিকদারের। আবু ছিদ্দিক ভূইয়ার সরলতা বাধ্যকের সুযোগ নিয়ে ভূমি দস্যু, প্রতারক, মামলাবাজ হুমায়ন শিকদার দীর্ঘদিন যাবৎ বাড়ীঘর দখল করার পায়তারা করে আসছে। বিভিন্ন সরকারী দপ্তরে হয়রানী মূলক অভিযোগ করে আসছে।

হুমায়ন শিকদার স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিযোগ করলে স্থানীয়ভাবে বিষয়টি গত ১৫/০৩/২০১৬ইং তারিখে উভয় পক্ষের সম্মতিক্রমে বিষয়টি লিখিতভাবে নিষ্পত্তি হয়। অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য চতুর হুমায়ন শিকদার পুণরায় ঘোড়াশাল পৌর মেয়র বরাবর লিখিত অভিযোগ দায়ের করে, যার স্মারক নং- ঘো,পৌ,বি, কার্য-২০২০, অভিযোগের আলোকে গত ০১/১২/২০২০ইং তারিখে ঘোড়াশাল পৌর মেয়র মোঃ শরীফুল হক এর উপস্থিতিতে ৩নং ওয়ার্ড কাউন্সিলর জুলহাস মিয়ার সভাপতিত্বে চার জন সার্ভেয়ার, কাউন্সিলর বিল্লাল, শাহনাজ আক্তার, মানবাধিকার সংস্থা, রেজি নং- এস-৯৮৫২ পলাশ শাখার সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিষয়টি নিষ্পত্তি হয়। উভয়পক্ষ রায় মেনে আপোষ মীমাংসায় স্বাক্ষর করে। কিন্তু প্রতারক হুমায়ন শিকদার পৌরসভার রায় মেনে নিয়েও একটি কুচক্রি মহলের ইশারায় অপপ্রচার চালাচ্ছে। আবু ছিদ্দিক ভূইয়া জানায়, হুমায়ন শিকদারের পিতা মনিরুজ্জামান শিকদার জীবিত অবস্থায় উক্ত সম্পত্তির বিষয়ে উভয়পক্ষের মধ্যে লিখিত আপোষ মীমাংসা হয়। হুমায়ন শিকদার আমাকে ঘায়েল করার জন্য সন্ত্রাসী বাহিনী দিয়ে তার নিজের বাড়ী নিজে ভাংচুর করে আদালতে একটি ১৪৫ ধারা মামলা দায়ের করে। মামলা বর্তমানে চলমান। হুমায়ন শিকদারের অত্যাচারে বর্তমানে আমি অতিষ্ঠ এবং সে বিভিন্ন পত্র পত্রিকায় আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম