1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পিভিডিএস এর আয়োজনে কুমিল্লায় পল্লী চিকিৎসক সম্মেলন অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

পিভিডিএস এর আয়োজনে কুমিল্লায় পল্লী চিকিৎসক সম্মেলন অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ৩০৬ বার

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় প্রাইমারি ভিলেজ ডক্টর’স সোসাইটি (পিভিডিএস) র আয়োজনে পল্লী চিকিৎসক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০২ জানুয়ারি) কুমিল্লা টাউন হল মিলনায়তনে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ডা. রিপন চন্দ্র মজুমদার, বিশেষ অতিথি ছিলেন, পিভিডিএস কেন্দ্রীয় সভাপতি গাউছুল আজম শিমু, পিভিডিএস কেন্দ্রীয় মহাসচিব আ.ন.ম রোস্তম আলী, জহিরুল হক ভূঁইয়ার সঞ্চালনায় সম্মেলনে সভাপতিত্ব করেন মো. মোফাচ্ছেল হোসেন মজুমদার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আর্দশ সদর উপজেলার সাধারণ সম্পাদক ডা. মো. রাসেল তালুকদার, ডা. মো. রিপনসহ কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে আগত সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন, বাংলাদেশ পল্লী মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং এরিস্টোফার্মা।

সম্মেলনে বক্তারা বলেন, পল্লী চিকিৎসকদের অবদান এ সমাজে অনেক। এ দেশের গ্রামে গ্রামে এমবিবিএস ডাক্তার নেই। জরুরি প্রয়োজনে পল্লী চিকিৎসকরা ই সাধারণ মানুষের পাশে থাকেন। তাই
পল্লী চিকিৎসকদের অধিকার আদায়ে সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে। কেন্দ্রীয় কমিটি যে কোন সিদ্ধান্ত দিবেন, তা বাস্তবায়নে আমরা সদা প্রস্তুত আছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম