1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পেরিয়া উত্তর শাকতুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

পেরিয়া উত্তর শাকতুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ১৫৫ বার

মোঃ সাইফুল ইসলাম, কুমিল্লা:
“নতুন বই হাতে হাতে শিক্ষার্থীরা আনন্দে মাতে”

এই স্লোগানকে সামনে রেখে নাঙ্গলকোট উপজেলা পেরিয়া উত্তর শাকতুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় বই বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মফিজুর রহমানএর সভাপতিত্বে উক্ত বই বিতরণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার আব্দুর রব।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন বিদ্যুৎসাহী সদস্য আলহাজ্ব মাঈন উদ্দিন মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য প্রদান করেন অত্র বিদ্যালয়ের সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাশেম সরদার, সহকারী শিক্ষক মোঃ জসিম, সহকারী শিক্ষীকা জেসমিন আক্তার, আয়েশা আক্তার প্রমুখ।

এসময় স্বাস্থ্যবিধি মেনে ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বই, মাক্স, কলম বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম