1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নতুন কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

মাগুরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের নতুন কমিটি গঠন

মােঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১
  • ১১৫ বার

রাজনৈতিক সহিষ্ণুতা, ধর্মীয় সম্প্রীতি ও অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে ইসলামী শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় সৈয়দ আতর আলী গণগ্রন্থাগারে ৩১ জানুয়ারি রবিবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর শায়েখে চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম । প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নুরুল করীম আকরাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শুরা সদস্য ও সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার সভাপতি আলহাজ্ব মুফতি মোস্তফা কামাল।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, বাংলাদেশের ছাত্রদের যে রাজনীতি কলমের পরিবর্তে হাতে অস্ত্র । তাদের চরিত্র হলো এই সংগঠনকে ব্যবসা-বাণিজ্যে রূপান্তরিত করা ,ধর্ষণ খুন রাহাজানি অন্যায় অত্যাচার নিপীড়ন নির্যাতনের মধ্য দিয়ে ছাত্ররাজনীতি কলুষিত করা। এই অবস্থায় ইসলামী শাসন ব্যবস্থার কোন বিকল্প নাই। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ইসলামী শাসন ব্যবস্থার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তিনি আদর্শবান চরিত্রবান মানুষ হিসেবে নিজেকে গড়ার লক্ষ্যে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনে যোগদানের জন্য ছাত্রদেরকে উদাত্ত আহ্বান জানান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলার এমপি পদপ্রার্থী মাওলানা নাজিরুল ইসলাম ,মাওলানা আকরাম হোসেন সহ আরো অনেকে।

সম্মেলনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মাগুরা জেলার কমিটি বিলুপ্ত করে তিন সদস্যের নতুন কমিটি ঘোষণা করে ২০২১ সেশনের জন্য নতুন সভাপতি আব্দুর রহমান আল মাহফুজ, সহ-সভাপতি আব্দুল হান্নান এবং সাধারণ সম্পাদক হিসেবে আবদুল্লাহ আল নোমান নির্বাচিত হয়েছেন। । অল্প সময়ের মধ্যে এই তিন সদস্যের কমিটি পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করবেন বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম