1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীর ফাঁসির আদেশ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

মাগুরায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামীর ফাঁসির আদেশ

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১
  • ১৪১ বার

মাগুরার শ্রীপুরে চাঞ্চল্যকর আগুনে পুড়িয়ে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী অসিত কুমার বিশ্বাসের ফাঁসির আদেশ দিয়েছে আদালত। মাগুরার বিজ্ঞ জেলা ও দায়রা জজ প্রনয় কুমার দাস ৭ জানুয়ারী ২০২১ বৃহস্পতিবার দুপুরে এক আদেশে প্রার্থনা রানী হত্যার ঘটনায় এ রায় দেন। তবে স্বামী অসিত কুমার বিশ্বাস জামিনে থাকা অবস্থায় পালাতক রয়েছেন।

নারী ও শিশু আদালতের পাবলিক প্রসিকিউটর এ্যাড. আব্দুর রাজ্জাক জানান- মাগুরার শ্রীপুর উপজেলার হরিন্দি গ্রামে আসামী অসিত কুমার বিশ্বাস তার স্ত্রী প্রার্থনা রানী বিশ্বাসকে যৌতুকের জন্য প্রায়ই মারপিট করতো। তার স্ত্রীর বাবার বাড়ি বরিশাল জেলার আগৈলঝড়া উপজেলায়। বিয়ের পর থেকেই অসিত কুমার প্রার্থনা রানীর বাবার বাড়ি থেকে যৌতুক আনার জন্য চাপ দেয়। বেশ কয়েকবার যৌতুকের টাকা দেয়ার এক পর্যায়ে প্রার্থনার পরিবার টাকা দিকে অপারগতা প্রকাশ করায় তার উপর আরও নির্যাতন শুরু করে অসিত ও তার পরিবার। ২০০৮ সালের ১ ফেব্রুয়ারী স্বামী অসিত কুমার ও তার সঙ্গীরা সদ্য সন্তান জন্মদানকারি প্রার্থনা রানীর ৭দিনের শিশুকে অন্য ঘরে নিয়ে যায়।

এর পর তারা প্রার্থনার গায়ে দাহ্য পদার্থ ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের মামা গৌতম কর বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। দীর্ঘ স্বাক্ষ্য প্রমাণ শেষে বৃহস্পতিবার দুপুরে মামলার রায় দেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ মহোদয়। আসামী অসিত জামিন নিয়ে পালিয়ে গেছে। তার অবর্তমানেই এ মামলায় রায় ঘোষণা করা হলো। একই সঙ্গে তাকে গ্রেফতার করে সাজার মুখোমুখি কারার জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম