1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়িতে মানবাধিকার কমিশন'র ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

মানিকছড়িতে মানবাধিকার কমিশন’র ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত

মো. ইসমাইল হোসেন মানিকছড়ি,খাগড়াছড়ি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ১১৫ বার

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:- মানিকছড়িতে বাংলাদেশ মানবাধিকার কমিশন’র ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা মানবাধিকার কমিটির আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনষ্ঠিত হয়েছে।
রবিবার (১০ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় উপজেলা প্রেস ক্লাব হল রুমে উপজেলা মানবাধিকার কমিটির সভাপতি মানবতাবাদী সুভাষ চক্রবর্তী’র সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন।

সাধারণ সম্পাদক মানবতাবাদী এম.এ. কবির আশ্রফ’র সঞ্চালনায় অনুষ্টিত সভায় অতিথি ছিলেন, অফিসার ইনচার্জ আমির হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আতিউল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, গ্রাম ডাক্তার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. রমজান আলী প্রমূখ।
আসন গ্রহণ শেষে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন মানবাধিকার কমিশনের সদস্যরা। পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা।
আলোচনা সভায় বক্তারা বলেন, মানুষের অধিকার নিয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশন কাজ করছে। অসহায়, সহজ-সরল, নিপিড়িত মানুষ নিজের অধিকার আদায়ে এখনো কোথাও না কোথাও কম-বেশী প্রাপ্ত অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। এসব অধিকার আদায়ে বাংলাদেশ মানবাধিকার কাজ করে যাচ্ছে। আমরা চাই, প্রতিটি মানুষ তার প্রাপ্ত অধিকার ভোগ করুক। আর এ কাজকে যারা সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন তাদেরকে আমরা অভিনন্দন জানাচ্ছি। জাতি এসব মানবতাবাদীদের স্মরণ রাখবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম