1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসাম মুদাফরগঞ্জে ট্রাফিক পুলিশ দেওয়া দাবীতে যুবলীগের ব্যতিক্রমী উদ্যোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

লাকসাম মুদাফরগঞ্জে ট্রাফিক পুলিশ দেওয়া দাবীতে যুবলীগের ব্যতিক্রমী উদ্যোগ

এম,এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
  • ৪০১ বার

কুমিল্লার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জে বাজারে যানজট নিরসনকল্পে ট্রাফিক পুলিশ দেয়ার দাবীতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ওয়ার্ড যুবলীগের স্বেচ্ছাসেবী কর্মীরা। তাদের এ উদ্যোগে এলাকায় ব্যাপক আলোচনা সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) দুপুরে সরেজমিন গিয়ে দেখা যায়, উপজেলার মুদাফরগঞ্জ(উঃ)ইউনিয়নের যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মহাসিন সানিৱ এর উদ্যোগে মুদাফরগঞ্জ বাজারে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বিভিন্ন ফয়েন্টে যানজট নিরসনে ও নিরাপদে রাস্তা পারাপারের জন্য কাজ করছেন ১নং ওয়ার্ড যুবলীগের ওমর ফারুক,
বাবুল কর্মকার, মহসিন হৃদয়, জসিম মৃধা, আলমঙ্গীর হোসেন, মন্না মৃধা, ইসমাইল, মোস্তফা, সৈকত হাজারি, রুবেল সহ অর্ধশতাধিক স্বেচ্ছাসেবী নেতা-কর্মী। বাজারের চারটি গুরুত্বপূর্ণ পয়েন্টে সংগঠনে নাম লেখা সাদা গেঞ্জি পরা ও হাতে লাঠি নিয়ে অবস্থান নিয়ে কাজ করে যাচ্ছেন তারা।

যুবলীগের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বাজার ব্যবসায়ী, সরকারি বেসরকারি ব্যক্তিরা জানান, সড়ক মহাসড়কে যানজটের কারনে প্রতিদিন নির্ধারিত সময়ে গন্তব্যে উপস্থিত হতে খুবই সমস্যা হতো। ওয়ার্ড যুবলীগের স্বেচ্ছাসেবকদের এমন উদ্যোগ বাজারে যানজট কমায় অনেক সুবিধা হয়েছে। বাসা থেকে দু:শ্চিন্তামুক্ত হয়ে পুরোপুরি প্রস্তুতি নিয়েই নির্ধারিত সময়ের মধ্যে স্বস্তিতে ও স্বাচ্ছন্দে অংশগ্রহণ করতে পারছেন তারা।

এ ব্যাপারে মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উদ্যোক্তা মহাশিন সানী বলেন, দ্বীর্ঘদিন থেকে বাজারে যানজট লেগে থাকে যা বাজার ব্যাবসায়ী ও জনসাধারনের চলাচলে বিগ্ন ঘটে। এজন্য ১নং ওয়ার্ডের নেতা-কর্মীদের নিয়ে এ উদ্যোগ নেওয়া হয়েছে। তার পাশা-পাশি মুদাফরগঞ্জবাজারে ট্রাফিকপুলিশ দেওয়ার জোর দাবী জানাচ্ছি।
মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান শাহিদুল ইসলাম শাহিন বলেন, বাজারে বিভিন্ন সড়কের মোড়ে সকাল থেকে বিকাল পর্যন্ত যানজট নিরসনের জন্য কাজ করায় ১নং ওয়ার্ডের যুবলীগের উদ্যোগটা প্রশংসনীয়। প্রশাসন যদি এ বাজারে ট্রাফিক পুলিশ ব্যবস্থা করেন তাহলে যানজট ও সড়কে বিভিন্ন অপরাধ কমে যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম