1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শপথ গ্রহণ করলেন বেগমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

শপথ গ্রহণ করলেন বেগমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান

মাহবুবুর রহমান : নোয়াখালী প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ৩১৪ বার

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বেগমগঞ্জ উপজেলার নব নির্বাচিত পরিষদ চেয়ারম্যান শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে শপথ বাক্য পাঠ করান, চট্টগ্রাম বিভাগের স্থানীয় সরকারের বিভাগীয় কমিশনার মো.এ বি এম আজাদ।

আজ সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউজ মিলনায়তনে স্থানীয় সরকার উপ – পরিচালক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন, বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহনাজ বেগম।

এ সময় উপস্থিত ছিলেন,জেল ছাত্রলীগের সাবেক সদস্য মো.ইমরান নুর রফি এবং জেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক ও সুধীবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, সরকারী কর্মকর্তাদের চাইতে নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব আরও বেশী। তাই তাদের সরকারের এবং রাজনৈতিক মেনোফেষ্ট অনুয়ায়ী প্রত্যেককে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রতিটি গ্রামকে শহরের সকল নাগরিক সুযোগ সুবিধা দিয়ে দেশকে সুখী সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলার আহবান জানান তিনি।

নব নির্বাচিত চেয়ারম্যানরা তার বক্তব্যে বলেন, সততা ও নিষ্ঠার সাথে সরকারের যাবতীয় কাজ করবেন এবং তাদের নিজ নিজ উপজেলায় দূর্নীতি, সন্ত্রাস, মাদকমুক্ত ও বাল্য বিবাহমুক্ত গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম