1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সদরে আগুনে পুড়ে দুই দোকান ছাই - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

সদরে আগুনে পুড়ে দুই দোকান ছাই

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ৯৮ বার

মাহবুবুর রহমান : নোয়াখালীর সদর উপজেলায় আগুনে দুই দোকান পুড়ে ছাই হয়েছে। এ সময় অন্তত ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে দাবি ব্যবসায়ীদের।

শুক্রবার দুপুরে দিকে উপজেলার নোয়ান্নই ইউনিয়নে ইসলামগঞ্জ বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান জানান,দুপুরের দিকে একটি চা দোকানে রান্না করার সময় হঠাৎ সে আগুন নিয়ন্ত্রণ হারিয়ে চারপাশে ছড়িয়ে পড়ে এবং এতে রফিক ট্রেডাস সহ পার্শ্ববর্তী বিভিন্ন দোকানে ক্ষতিগ্রস্ত হয়। এ সময় নগদ অর্থ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

এই ঘটনায় ব্যবসায়ী মো. রফিক জানান, আগুন লাগার খবর পেয়ে ব্যবসায়ীরা আমাকে খবর দিলে আমি ঘটনাস্থলে এসে তালা ভেঙে দোকানে প্রবেশ করলে তখন আমার একটি গোডাউনসহ মোট ২ টি দোকান সম্পন্ন এবং পার্শ্ববর্তী একটি দোকান আংশিক পুড়ে যায়। এতে দোকানসহ অন্য দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ অর্থ পুড়ে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

খবর পেয়ে মাইজদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নেভাতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন। তবে কারও অবস্থা গুরুতর নয়।

ব্যবসায়ীদের ভাষ্যমতে,একটি চা দোকানের চুলা থেকে রান্না করার সময় এ আগুনের সূত্রপাত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম