1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরের নকলা উপজেলা বি এন পির আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা রেফাজের ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা ।

শেরপুরের নকলা উপজেলা বি এন পির আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা রেফাজের ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
  • ৯৮ বার

শেরপুর জেলার নকলা উপজেলা বিএনপির আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিন রেফাজ(৭০) আর নেই। ১৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১ টায় তার নিজ বাড়ি ডাকাতিয়াকান্দা গ্রামে ইন্তেকাল করেন( ইন্না – রাজিউন)। তিনি ৩ ছেলে ও ২ মেয়ে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন । মরহুমের নামাজে জানাযা নকলা ডাকাতিয়াকান্দা ঈদগাহ মাঠে বিকেল ৫ টায় অনুষ্ঠিত হয় । জানাযা শেষে মরহুমের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় ডাকাতিয়াকান্দা গোরস্থানে দাফন করা হয় । জানাযা পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন শেরপুর জেলা বি এন পির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল,উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান,নকলা থানার ওসি মুসফিকুর রহমান, নালিতাবাড়ি উপজেলা চেয়ারম্যান মুকছেদুর রহমান , নকলা উপজেলা বি এন পির সাধারণ সম্পাদক মাহমুদুল হক দুলাল, উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম