1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১৬ জানুয়ারি শনিবার মাগুরা পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহানের পথসভা অনুষ্ঠিত চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ আসামী আটক স্মার্ট পৌরসভা গড়ার লক্ষ্যে রাউজান পৌরসভায়  জনসাধারণের মাঝে ডাস্টবিন বিতরণ বৃদ্ধ বাবা-মাকে মারধর পর ঘরের টিন খুলে নিয়ে ও প্রাণনাশ হুমকি, ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে আবার বন্ধ রেশম কারখানা চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে প্রশাসনের অভিযান চৌদ্দগ্রামে জামাল হত্যা মামলার রায়ে ৯ জনের মৃত্যুদন্ড ও ৯ জনের যাবজ্জীবন কৃষ্ণচূড়ার রঙে নবরূপে চৌদ্দগ্রামের প্রকৃতি মাগুরায় নানা আয়োজনে বিশ্ব ‘মা’ দিবস পালিত নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা

১৬ জানুয়ারি শনিবার মাগুরা পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ৯৭ বার

মাগুরা পৌরসভার ৩৫টি ভোট কেন্দ্রে ইভিএম মেশিনে ভোট গ্রহণ করা হবে। ১৬ জানুয়ারী সকাল আটটা থেকে একটানা ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রথম বারের মতো ইভিএম এ ভোট দিবে মাগুরা পৌরসভার ৭৬ হাজার ৮৯৩ জন ভোটার।
নির্বাচনে মেয়র পদে ৩ জন, ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জনসহ সর্ব মোট ৫০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মাগুরা জেলা নির্বাচন অফিসার অলিউল ইসলাম জানান, নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু করতে পর্যাপ্ত বিজিবি পুলিশ ও ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম