1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কোটি টাকা মূল্যের সরকারি সম্পত্তি অবৈধ দখল মুক্ত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

কোটি টাকা মূল্যের সরকারি সম্পত্তি অবৈধ দখল মুক্ত

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ১১০ বার

জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনা মোতাবেক এবং উপজেলা নির্বাহী অফিসার জনাব তাসলিমা আক্তার এর তত্বাবধানে চৌকস সদর এসিল্যান্ড জনাব মোঃ শাহ আলম মিয়া নরসিংদী সদর উপজেলা হাজিপুর ইউনিয়নে কোটি টাকার ভিপি সম্পত্তি অবৈধ দখল মুক্ত করার নজির স্থাপন করেছেন , সরকারী সম্পত্তি উদ্ধার ও অবৈধ দখল মুক্ত করার জেলা প্রশাসনের উদ্যোগ আব্যহত রেখেছেন। যার ফলে সদর উপজেলা র বিভিন্ন এলাকায় একে একে খুঁজে বের করা হচ্ছে সরকারী অর্পিত সম্পত্তি । যার ফলে সরকারী রাজস্ব খাত মজবুত হচ্ছে, এবং এর সুফল পাবে জনগন।

এই সম্পত্তি ভূমিহীনদের মাঝে বিতরন করবে স্থানীয় প্রশাসন তারই ধারাবাহিকতায় গতকাল বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর মহামান্য হাইকোর্ট ডিভিশনের রিট পিটিশন নং- ৮২৮৪/২০১৮ এর রায় ও ডিক্রি আলোকে ভিপি কেস নং- ১৬/৬৮, ১৫/৭৭, ৪৫৬/৬৭ ও ১৪/৭৮ কেসভুক্ত হাজিপুর মৌজার এস এ ১২২ আরএস ২৫৯ খতিয়ানের এস এ ২৯ এবং আরএস ৪২নং দাগে বাড়ি শ্রেণির ০.১২ একর ভূমি সরকার পক্ষে সাইনবোর্ড ও লাল নিশান লাগিয়ে দখল গ্রহণ করা হয়। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ০১ কোটি টাকা। সদর এসিল্যন্ড জনাব মোঃ শাহ আলম মিয়া বলেন সরকারি সম্পত্তি উদ্ধার ও অবৈধ দখলমুক্ত করণে জেলা প্রশাসন, নরসিংদীর এ কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম