1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামের উজিরপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

চৌদ্দগ্রামের উজিরপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১২৬ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে চৌদ্দগ্রাম থানা পুলিশের আয়োজনে উপজেলার উজিরপুর ইউনিয়নের মিয়াবাজার তোষণ রফিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ সভা অনুষ্ঠিত হয়। উজিরপুর ইউপি সদস্য আব্দুল জলিলের সভাপতিত্বে উজিরপুর ইউনিয়ন বিট পুলিশ অফিসার এসআই শামীমের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (অপারেশন) নুরুল বাশার।

এসময় নুরুল বাশার বলেন, ইচ্ছে থাকলেও পুলিশের একার পক্ষে মাদকমুক্ত সমাজ গঠন করা সম্ভব নয়। মাদকমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে এ লক্ষ্যে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। পুলিশ যে জনগণের সত্যিকারের বন্ধু তাহা নিশ্চিত করাই পুলিশের অন্যতম লক্ষ্য। জনগণকে সঙ্গে নিয়ে এলাকায় সকল অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি সহ সকল অপরাধের বিরুদ্ধে পুলিশের কঠোর অবস্থানের কথা উল্লেখ করে এসময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এদিকে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল গফুর বলেন, আমাদের সরকারের একটি অন্যতম শর্ত হলো উন্নয়ন। দেশের স্বাধীনতার সময় আমাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে পুলিশ যেমন অস্ত্র হাতে তুলে নিয়েছিল। স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। বর্তমান সময়ে দায়িত্ব পালনের মাধ্যমেও পুলিশ প্রমাণ করেছে পুলিশ সত্যিকারার্থেই জনগণের প্রকৃত বন্ধু। প্রকৃত অপরাধিদের বিষয়ে সঠিক তথ্য দিয়ে অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করা আমাদের উচিৎ।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো: আব্দুল হাই, মো: সুরুজ মিয়া, মো: কামরুল ইসলাম, মো: জয়নাল আবদীন, মো: আব্দুল মালেক, মো: আবেদ মিয়া, মো: আহসান সহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম