1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রাম পৌরসভায় দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

চৌদ্দগ্রাম পৌরসভায় দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ৭০ বার

কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ এবং হস্তান্তর অনুষ্ঠান হয়েছে। এ উপলক্ষে রোববার পৌর সচিব হারুন অর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন নবনির্বাচিত মেয়র জিএম মীর হোসেন মীরু, সাবেক মেয়র মিজানুর রহমান, প্রকৌশলী কাজী শাখাওয়াত হোসেন, ইঞ্জিনিয়ার আবদুল আলিম, কাউন্সিলর সাইফুল ইসলাম পাটোয়ারী, সাইফুল ইসলাম শাহীন, বদিউল আলম পাটোয়ারী, মফিজুর রহমান, মোশাররফ হোসেন, কাজী বাবুল, মিজানুর রহমান, শরীফ হাসান মামুন, কামাল হোসেন।

নবনির্বাচিত মেয়র জিএম মীর হোসেন মীরু বলেন, মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া ও কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চৌদ্দগ্রামের উন্নয়নের কান্ডারী মুজিবুল হক এমপির প্রতি। এ দায়িত্ব কঠিন ও গুরু দায়িত্ব। এজন্য সকলের সহযোগিতা দরকার। সম্মিলিতভাবে আন্তরিকতার সাথে কাজ করে চৌদ্দগ্রাম পৌরসভাকে আরও আধুনিকায়ন করা হবে ইনশাআল্লাহ।

সাবেক মেয়র মিজানুর রহমান বলেন, ‘গণতান্ত্রিক নিয়মে নতুন মেয়রের নিকট ক্ষমতা হস্তান্তর করতে পেরে মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদায় করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম