1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ম্যাগাজিন spellbound এর মোড়ক উন্মোচন : নজর কেড়েছে ART'র ঝমকালো ফ্যাশন শো' - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

ম্যাগাজিন spellbound এর মোড়ক উন্মোচন : নজর কেড়েছে ART’র ঝমকালো ফ্যাশন শো’

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৫২ বার

চিটাগাং ক্লাবে শুক্রবার সন্ধ্যায় ঝমকালো অনুষ্ঠানটিতে অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস এবং সুইটি, চট্টগ্রাম প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, শেঠ গ্রুপ অব কম্পানিজের চেয়ারম্যান সোলায়মান আলম শেঠ, আর্ট চেয়ারম্যান মামুন চৌধুরী। ম্যাগাজিন সম্পাদক গোফরান চমৎকার এক ঝাকঝমক প্রোগ্রাম উপহার দিয়েছেন।

এতে দেশের নামী এবং জনপ্রিয় পোষাক ব্রান্ড ART’ এর ফ্যাশনাবল নুতন কালেকশানসমূহের শো’ করেন মডেলরা। যা উপস্থিত দর্শকগণের নজর কেড়েছে। আর্ট চেয়ারম্যান, লেখক ও ভিন্নধর্মী গবেষক মামুন চৌধুরী বলেন- ভালোবাসা দিবসেও আমাদের বিশেষ পোষাক রয়েছে, যা সারা দেশের ১৯ টি আউটলেটে পাওয়া যাচ্ছে’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম