1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় ঝৌঁপে মিলল অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

আনোয়ারায় ঝৌঁপে মিলল অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

বদরুল হক::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৭৭ বার

আনোয়ারা উপজেলার হাজীগাঁও ঝিওরি গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণে পুকুর পাড়ের ঝোঁপঝাড়ে একটি অজ্ঞাত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় আনোয়ারা থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, সোমবার (১ মার্চ) সন্ধ্যায় একটি পুকুর পাড়ের ঝোঁপে অর্ধগলিত একটি অজ্ঞাত লাশ পড়ে থাকতে দেখা যায়। লাশটির পচন ধরে পুরো এলাকায় দূর্গন্ধ সৃষ্টি হয়। লাশটির পরনে একটি সাদা গেঞ্জি ও লুঙ্গি ছিল। লাশের আনুমানিক বয়স ৩৫- ৪০ বছর। লাশটি কোথাকার কারো জানা নেই। ধারণা করা হচ্ছে অন্য কোন জায়গা থেকে এনে দুই একদিন আগেই ফেলে রাখা হয়েছে।

এই বিষয়ে আনোয়ারা থানার ডিউটি অফিসার এস আই আউলাদ জানান, খবর পেয়ে থানা ইনচার্জসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেছে। লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম