1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আন্দরকিল্লায় এক গৃহবধুর আত্বহত্যা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

আন্দরকিল্লায় এক গৃহবধুর আত্বহত্যা

আশুতোষ চাকমা,স্টাফ রিপোর্টার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ১০১ বার

চট্টগ্রামের আন্দরকিল্লায় গলায় ওড়না পেছিয়ে এক গৃহবধূ ‘আত্মহত্যা’ করেছে। রবিবার (৭ মার্চ) রাত ৮টায় এই ঘটনা ঘটে।গৃহবধুর নাম মাম্মি বড়ুয়া রাউজানের পাহাড়তলী এলাকার সুমন বড়ুয়ার স্ত্রী বলে জানা গেছে।
বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, ‘মাম্মি বড়ুয়ার পরিবার দাবি করছে সে বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এছাড়া চিকিৎসক জানিয়েছেন তার গলায় দাগ রয়েছে।প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে।

কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বলেন, ‘পরিবার লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়ে লাশের গলায় দাগ দেখতে পায়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম