আর্ন্তজাতিক নারী দিবস পালিত শ্রেষ্ট জয়িতা বরিশাল বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক মোহসিনা হোসাইন

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

বাগেরহাটের শরণখোলায় আর্ন্তজাতিক নারী দিবস-২০২১ উপলক্ষে শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারি নারী হিসাবে শ্রেষ্ঠ জয়িতা বরিশাল বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগের চেয়ারম্যান মোহসিনা হোসাইনকে পুস্কৃত করা হয়েছে। সোমবার সকাল ১০ টায় আনুষ্ঠানিক ভাবে তাকে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়। তিনি শরণখোলা উপজেলার গোলবুনিয়া গ্রামের মোঃ মোজাম্মেল হোসেনের কন্যা।
বেসরকারি উন্নয়ন সংস্থা দুস্থ স্বাস্থ্য কেন্দ্রের (ডিএসকে) সহযোগীতায় দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যলী ও আলোচনা সভার আয়োজন করে শরণখোলা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়। উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত।

উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুল হাই, শ্্েরষ্ঠ জয়িতা মোহসিনা হোসাইন প্রমুখ।
অনুষ্ঠানে শরণখোলার গোলবুনিয়া গ্রামের মোঃ মোজাম্মেল হোসেনের কন্যা বরিশাল বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগের চেয়ারম্যান মোহসিনা হোসাইনকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করে শরণখোলা উদীচী শিল্পী গোষ্ঠি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.