1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ার পাড়াগাঁওয়ের আরসিসি ঢালাই উদ্বোধন করলেন রুহুল আমিন মন্ডল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

আশুলিয়ার পাড়াগাঁওয়ের আরসিসি ঢালাই উদ্বোধন করলেন রুহুল আমিন মন্ডল

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৯৮ বার

উত্তরা সিটির পস্চিমে প্রায় এক কিলোমিটার দূরে আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের পাড়াগাও গ্রাম। আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সফল মেম্বর তিনি তার ওয়ার্ডের বাসীন্দারা সহ রাস্তাটি চলাচলের গুরুরত্বপূর্ন হওয়ায় জনগনের সার্বিক সুবিধার জন্য, ১লা মার্চ সোমবার আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করেন রুহুল আমিন মন্ডল।

জনগনের সেবা পৌছিয়ে দেওয়ার রাস্তাটি আজ আরসিসি ঢালাইয়ের উদ্বোধন করেন তিনি। তিনি দিন রাত কাজ করে যাচ্ছেন, ইউপি সদস্য রুহুল আমিন মন্ডল । সোমবার সকাল সোয়া আটটায় আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের পাড়াঁগাও মেইন রাস্তা হতে মোহন মন্ডলের বাড়ি পর্যন্ত প্রায় ৬০০ মিটার আরসিসি রোডের ঢালাই কাজের উদ্বোধন করতে গিয়ে ইউপি সদস্য রুহুল আমিন মন্ডল বলেন, ‘আমি আশুলিয়া ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডকে একটি উন্নত রাস্তার সুবিধা সহ ডিজিটাল ওয়ার্ডে রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধু কন্যা দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী শহরের সুবিধা গ্রামে পৌঁছিয়ে দিতে সকল ধরনের উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। আজ তারই অংশ বিশেষ।

জনাব রুহুল আমিন মেম্বার বলেন, ‘বিগত ৫ বছরে এই ওয়ার্ডের প্রতিটি রাস্তার কাজ করতে গিয়ে আমার নিজেরও অর্থ ব্যায় করতে হয়েছে। ওয়ার্ডের রাস্তা ড্রেনেজ নির্মাণ কালভার্টের কাজ দরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে কাজ নিত্যনতুন কাজ করে যাচ্ছি।

রুহুল আমিন মেম্বার বলেন, আশুলিয়া ৮নং ওয়ার্ডে আবারো ২০২১ নির্বাচনে এলাকার জনগণ আমাকে পূনরায় নির্বাচিত করলে সরকারের সহযোগিতা নিয়ে অথবা নিজের অর্থ দিয়ে হলেও জনগনের সেবা চালিয়ে যাবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম